নীড় পাতা » পার্বত্য উন্নয়ন » সহস্রাব্দ উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জন ও ত্বরান্বিতকরণে সভা

সহস্রাব্দ উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জন ও ত্বরান্বিতকরণে সভা

MDG-Picture-01বুধবার রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের আয়োজনে এবং সিএইচটিডিএফ-ইউএনডিপি এর সহায়তায় ‘সহস্রাব্দ উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জন (এমডিজি) ও ত্বরান্বিতকরণের লক্ষ্যে এক সভা পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত হয়।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা সভাপতিত্বে এবং রাপাজেপ-সিএইচটিডিএফ ইউএনডিপি যৌথ প্রকল্পের সক্ষমতা উন্নয়ন কমপনেন্ট এর প্ল্যানিং অফিসার কং চাই এর সঞ্চালনায় কর্মশালায় পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম জাকির হোসেন, সদস্য বৃষকেতু চাকমা, সদস্য অভিলাষ তংচঙ্গ্যা, জেলা প্রাণী সম্পদ, সমাজসেবা, কৃষি , মৎস্য ও যুব উন্নয়ন অধিদপ্তরের বিভাগীয় প্রধানগণ, পরিষদের নির্বাহী প্রকৌশলী দিলীপ কুমার চাকমা, হিসাব ও নিরীক্ষা কর্মকর্তা আবুল মনসুর চেীধুরী, এবং ইউএনডিপির জেলা ব্যবস্থাপক ঐশ্বর্য্য চাকমা উপস্থিত ছিলেন।

কর্মশালায় পার্বত্য চট্টগ্রামে দারিদ্র্যতা নিরসন ও ভবিষ্যৎ প্রজন্মের নিকট ক্ষুধা ও দারিদ্র্র্যমুক্ত একটি জেলা গড়ার লক্ষ্যে জেলার প্রাণী সম্পদ, কৃষি, মৎস্য, যুব উন্নয়ন এবং সমাজ সেবা বিভাগের সহযোগিতায় জেলার বসবাসরত মানুষের কল্যাণে বিভিন্ন উন্নয়নমূলক পরিকল্পনা গ্রহণ করা হয়।

কর্মশালায় উপস্থিত সকলে তাঁদের বক্তব্যে এমডিজি ত্বরান্তিকরণে উপস্থাপিত পরিকল্পনা বাস্তবায়নে যথাযথ ভূমিকা রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

Micro Web Technology

আরো দেখুন

বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফের জন্মবার্ষিকী আজ 

আজ বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফের জন্মবার্ষিকী। ১৯৪৩ সালের ১ মে তিনি ফরিদপুর জেলার মধুখালী থানার …

Leave a Reply