নীড় পাতা » খেলার মাঠ » সহজ জয় পেল রাণী দয়াময়ী উচ্চ বিদ্যালয়

সহজ জয় পেল রাণী দয়াময়ী উচ্চ বিদ্যালয়

cricket-01স্টান্ডার্ড চাটার্ড ইয়াং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার রাঙামাটি অঞ্চলের খেলায় মুজাদ্দের-ই-আলফেসানি একাডেমিকে ৪০ রানে পরাজিত করেছে রাণী দয়াময়ী উচ্চ বিদ্যালয়।
রবিবার সকালে টসে জিতে রানী দয়াময়ী উচ্চ বিদ্যালয় ব্যাট করার সিন্ধান্ত নেয়। ৩৫ ওভার ৫বলে ১০ উইকেট হারিয়ে ১৫৩ করে,প্রতিপক্ষকে ১৫৪ রানের জয়ের টার্গেট বেঁধে দেয় তারা। দলের দুই ব্যাটসম্যান হৃদয় সিনহা ৭৭ বলে ৪৯ ও ইমরান নাজের ২৫ বলে ২২ রান করেন। অন্যদিকে আলফেসানি একাডেমির পক্ষে নাঈম ৮ ওভার বল করে ২১ রান দিয়ে ৬ উইকেট ও আলাউদ্দিন ৯ ওভারে ৪৫ রান দিয়ে ২ উইকেট লাভ করেন।
১৫৪ রানের জয়ের লক্ষ্যমাত্রা নিয়ে ব্যাট করতে নেমে ১৭ ওভার ২ বলে ১১৩ রানে থেমে যায় মুজাদ্দের-ই-আলফেসানি একাডেমি। দলের পক্ষে হাবিবুর রহমান ৩৭ বলে ৩৪ রান, হোসেন আলী ২৪ বলে ১৭ রান করেন। রানী দয়াময়ী উচ্চ বিদ্যালয় বোলারদের মধ্যে রাকিব ৬ ওভার ২ বলে ১২ রান দিয়ে ৫ উইকেট লাভ করেন ও ইমরান নাজির ৯ ওভার বল করে ৩৯ রান দিয়ে ৩ উইকেট লাভ করেন।
ফলে ৪০ রানের সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে রানী দয়াময়ী উচ্চ বিদ্যালয় । ম্যান অব দ্যা ম্যাচ হন বিজয়ী দলের রাকিব।
উভয় দলের বলার নাঈম ৬ টি ও রাকিব ৫ টি করে উইকেট পাওয়ায় শুভেচ্ছা স্মারক হিসাবে তাদের দুজনকেই একটি করে ক্রিকেট বল উপহার দেয় ম্যান রেফারি ছিলেন বেনু দত্ত।
এদিন খেলা পরিচালনা করেন বিসিবির দুই আম্পায়ার মোঃ আমিনুল ইসলাম ও মোঃ নুরুদ্দিন সোহাগ। ম্যান রেফারি ছিলেন বেনু দত্ত।

Micro Web Technology

আরো দেখুন

লকডাউনে ফাঁকা খাগড়াছড়ি, বাড়ছে শনাক্ত

সারা দেশের মতো দ্বিতীয় দফায় সরকারের ঘোষিত লকডাউন চলছে পার্বত্য জেলা খাগড়াছড়িতে। প্রথম দফার লকডাউন …

Leave a Reply