নীড় পাতা » পার্বত্য উন্নয়ন » সহকর্মীদের পাশে সহমর্মিতায় একতা সমিতি

সহকর্মীদের পাশে সহমর্মিতায় একতা সমিতি

RHDC-Pic-15-03-14-01‘একতা শ্রমিক কল্যাণ সমিতি সদস্যদের প্রদানকৃত নিজস্ব তহবিল থেকে সমিতির জীবিত ও মৃত সদস্যদের মাঝে সততা, উদারতা, আন্তরিকতা ও স্বচ্ছতার সহিত যে অনুদানের টাকা প্রদান করছে তা অবশ্যই প্রশংসনীয়।’

শনিবার বিকেলে রাঙ্গামাটি শহরের রিজার্ভ বাজার চৌমুহনী চত্বরে একতা শ্রমিক কল্যাণ সমিতির আয়োজনে আয়োজিত সমিতির সদস্যদের মাঝে মৃত্যু তহবিল প্রদান ও আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা এসব কথা বলেন।

একতা শ্রমিক কল্যাণ সমিতির ভারপ্রাপ্ত সভাপতি রইচ মিয়ার সভাপতিত্বে ও সমিতির সাধারণ সম্পাদক সিরাজুল মোস্তফার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন রাঙামাটি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মোঃ মুছা মাতব্বর, রাঙামাটি পৌর মেয়র সাইফুল ইসলাম ভুট্টো, ২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মালেক প্রমূখ। অনুষ্ঠানে বিশিষ্ট সমাজ উন্নয়ন কমী, বিশিষ্ট ঠিকাদর, বিশিষ্ট ব্যাবসায়ীসহ সমিতির সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

পরে আয়োজিত অনুষ্ঠানে সমিতির মৃত সদস্য মোঃ সেলিম এর পরিবারকে মৃত্যু তহবিল থেকে ১২ হাজার ও মোঃ জব্বার , শাহ আলম ও নুরু মাঝির পরিবারের সদস্যদের হাতে ৫ হাজার টাকা করে আর্থিক অনুদানের চেক প্রদান করেন অতিথিরা।

Micro Web Technology

আরো দেখুন

স্ত্রীর সঙ্গে অভিমান করেই লামু মার্মার আত্মহত্যা

স্ত্রীর সঙ্গে অভিমান করে বান্দরবানের লামা উপজেলায় লামু মার্মা (২২) নামের এক ব্যক্তি গলায় ফাঁস …

Leave a Reply