নীড় পাতা » পৌরসভা নির্বাচন ২০১৫ » সরে গেলেন অমরও, একাট্টা আওয়ামীলীগ

সরে গেলেন অমরও, একাট্টা আওয়ামীলীগ

amorrrরাঙামাটি পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী অমর কুমার দে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। এসময় তিনি আওয়ামীলীগের প্রার্থী আকবর হোসেন চৌধুরীকে সমর্থন দেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টায় রাঙামাটি জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এই ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার, সাধারণ সম্পাদক হাজি মুছা মাতব্বর ও আওয়ামীলীগ প্রার্থী আকবর হোসেন চৌধুরীসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তিনি বলেন, দলের প্রতি আনুগত্য প্রকাশ করে আমি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি। কোনো চাপের কাছে নতি স্বীকার করেননি বলে তিনি এসময় দাবি করেন। বঙ্গবন্ধুকে ভালবেসে দীর্ঘদিন ধরে রাজনীতি করে যাচ্ছি। রাজনীতির জন্য বারবার আমার ব্যবসায়িক প্রতিষ্ঠানে হামলা হয়েছে। তখনও আমি দলের আদর্শ থেকে পিছু হটেনি। আজো দলের যেকোনো প্রয়োজনে নিজেকে ত্যাগ করতে প্রস্তুত। কিছু ব্যক্তির প্রতি অভিমান থাকতেই পারে, তবে শেষ পর্যন্ত দল আমাদের সবারই। সেই দলের প্রতি সংহতি প্রকাশ করে আমি নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে দলীয় প্রার্থীকে সমর্থন জানালাম।

দীপংকর তালুকদার নির্বাচন বিষয়ে যাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হয়েছে তা প্রত্যাহারের ঘোষণা দেন এবং অমর কুমার দে’কে নির্বাচন থেকে সরে দাঁড়ানোয় ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন, হাবিব সাহেবও উপলব্ধি করেছে হয়তো তিনি নির্বাচনে নাও জিততে পারেন কিংবা দলীয় প্রার্থী হেরে যেতে পারেন তাই তিনিও নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছিলেন। আজকে অমর বাবুও নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে দলীয় প্রার্থীকে সমর্থন দিয়েছে। এটাই হচ্ছে দলের প্রতি আনুগত্য প্রকাশ। যারা দলকে ভালোবাসেন তারা দলের দুর্দিনে বসে থাকতে পারেন না। দলকে ভালোবেসে তারা ঠিকই দলের পাশে থাকে। এই নির্বাচনে আওয়ামীলীগের দুই বিদ্রোহী প্রার্থী সরে দাঁড়ানোয় নেতাকর্মীদের দলের প্রতি সংহতি, ভালোবাসা প্রকাশ পেয়েছে।

এর আগে গত মঙ্গলবার(২২ ডিসেম্বর) আওয়ামীলীগের আরেক বিদ্রোহী প্রার্থী হাবিবুর রহমানও দলীয় প্রার্থীর প্রতি সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ান। এখন রাঙামাটি পৌরসভা নির্বাচনের আওয়ামীলীগের আর কোনো বিদ্রোহী প্রার্থী মাঠে নেই।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

২ comments

  1. আমার অমর কাগা কি আকাম করল…..কে বলছে প্রার্থী হইতে কি জানি…

Leave a Reply

%d bloggers like this: