নীড় পাতা » পাহাড়ের সংবাদ » সরানো হলো পার্বত্য মন্ত্রনালয়ের সেই পেজটি

সরানো হলো পার্বত্য মন্ত্রনালয়ের সেই পেজটি

CHT-ministry-pic-01
পাহাড়টোয়েন্টিফোর ডট কম- এ প্রকাশিত প্রতিবেদন
CHT-cover-pic-1
ওয়েবসাইট এর বর্তমান অবস্থা ( বুধবার রাত ১০.৪৫ মিনিটে নেয়া স্ক্রিনশট)
dipankar-ministry1
ওয়েবসাইটের বুধবার ভোর ৪ টায় নেয়া স্ক্রিনশট

পার্বত্য চট্টগ্রামভিত্তিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পাহাড়টোয়েন্টিফোর ডট কম-এ সংবাদ প্রকাশের কয়েকঘন্টার মধ্যেই পার্বত্য চট্টগ্রাম মন্ত্রনালয়ের ওয়েবসাইট থেকে সরিয়ে নেয়া হলো পার্বত্য প্রতিমন্ত্রী হিসেবে দীপংকর তালুকদারকে দেখানো পেজটি। বুধবার ভোরে পাহাড় টোয়েন্টিফোর ডট কম এ ‘ বদলায়নি মন্ত্রনালয়ের ওয়েবসাইটের তথ্য,এখনো পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার’ সংবাদটি প্রকাশিত হলে সর্বত্র তোলপাড় শুরু হয়। অসংখ্য পাঠক ফেসবুকে সংবাদটি শেয়ার করে এবং মন্ত্রনালয়ের সংশ্লিষ্ট দায়িত্বশীলদের উদাসীনতাকে ব্যঙ্গ ও কটাক্ষ করে স্ট্যাটাস দিতে থাকে,অনেকেই এটিকে ডিজিটাল সরকারের ‘ব্যর্থতা’ বলেও মন্তব্য করেন। বুধবার  অনলাইনের সর্বাধিক পঠিত সংবাদের মধ্যে  স্থান দখল করে নেয় এই সংবাদটি।
অনলাইন পাঠন ও এক্টিভিস্টদের তুমুল সমালোচনার মুখে দ্রুতই মন্ত্রনালয়ের ওয়েবপেইজ থেকে দীপংকর তালুকদারের ছবি ও প্রতিমন্ত্রী বিষয়টি তুলে নেয়া হয়,তবে সেখানে এখনো নতুন প্রতিমন্ত্রীর ছবি বা অন্য কোন তথ্য এখনো সংযুক্ত করা হয়নি। পার্বত্য মন্ত্রনালয় সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে,অফিসিয়াল কিছু প্রক্রিয়া শেষে শীঘ্রই পাতাটি হালনাগাদ করা হবে। বুধবার বিকেলের পর কোন একসময়  মন্ত্রনালয়ের ওয়েবসাইটের ওই পেজটির তথ্যগুলো তুলে নেয়া হয়।
এদিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ এই সংবাদটি প্রকাশ করায় অসংখ্য পাঠক ফোনে এবং মেইলে পাহাড় টোয়েন্টিফোর ডট কম’কে অভিনন্দন জানিয়েছেন। তবে পাহাড়টোয়েন্টিফোর ডট কম এর পক্ষ থেকে পাঠকদের প্রতি কৃতজ্ঞতার পাশাপাশি পার্বত্য মন্ত্রনালয়কেও অভিনন্দন জানানো হয়েছে সংবাদ প্রকাশের পর দ্রুত ব্যবস্থা নেয়ায়।

Micro Web Technology

আরো দেখুন

নানিয়ারচর সেতু : এক সেতুতেই দুর্গমতা ঘুচছে তিন উপজেলার

কাপ্তাই হ্রদ সৃষ্টির ৬০ বছর পর এক নানিয়ারচর সেতুতেই স্বপ্ন বুনছে রাঙামাটি জেলার দুর্গম তিন …

Leave a Reply

%d bloggers like this: