সম্মেলন হলো,কাউন্সিল হলোনা !

sadar-BSLব্যর্থতার বৃত্ত থেকে যেনো বের হতেই পারছেনা রাঙামাটি ছাত্রলীগ। বিভিন্ন উপজেলায় কমিটি গঠন করতে ব্যর্থতার পর শনিবার জেলার সবচে নিকটবর্তী সদর উপজেলা ছাত্রলীগের সম্মেলনও শেষ হয়েছে কমিটি করতে না পারার ব্যর্থতার মধ্য দিয়ে।

কাউন্সিলর নিয়ে সৃষ্ট সংকটের মধ্যে পরে জেলা কমিটি তিনমাসের জন্য আহ্বায়ক কমিটি গঠন করার ঘোষণা দিয়ে শেষ করে সদর উপজেলা কমিটির ‘দায়সারা ও অপ্রয়োজনীয়’ একটি সম্মেলনের।

সকালে রাঙামাটির ক্ষুদ্রনৃগোষ্ঠীর সাংসআকৃতিক ইন্সটিটিউট মিলনায়তনে সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি জামালউদ্দিনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক ক্যালভিন চাকমার পরিচালনায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: মুছা মাতব্বর।

বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হৃদয় বিকাশ চাকমা,সাধারন সম্পাদক সাধন মনি চাকমা,জেলা পরিষদ সদস্য অমিত চাকমা রাজু,জেলা আওয়ামীলীগের রফিকুল মাওলা,যুবলীগের সম্পাদক নূর মোহাম্মদ কাজল,জেলা ছাত্রলীগের সভাপতি শাহ এমরান রোকন,সাধারন সম্পাদক সাইফুল আলম সাইদুল প্রমূখ।

বক্তারা ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

বিকেলে দ্বিতীয় অধিবেশনে সদর উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি করার কথা থাকলেও নিজেদের বিরোধে কমিটি করা সম্ভব হয়নি। তবে রাতে একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করার সম্ভাবনা আছে বলে জানিয়েছে সংশ্লিষ্টরা।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply