নীড় পাতা » খাগড়াছড়ি » সম্প্রীতি রক্ষায় সন্ত্রাসীদের কোন ছাড় দেয়া হবেনা

সম্প্রীতি রক্ষায় সন্ত্রাসীদের কোন ছাড় দেয়া হবেনা

28.04পাহাড়ে মানুষে মানুষে সম্প্রীতি বিনষ্টের ষড়যন্ত্র চলছে উল্লেখ করে লে. কর্ণেল মো: জিল্লুর রহমান বলেছেন, পাহাড়ের সাম্প্রদায়িক-সম্প্রীতি রক্ষায় সন্ত্রাসীদের কোন প্রকার ছাড় দেয়া হবেনা। জনপ্রত্যাশা পুরণে আন্তরিকবাবে কাজ করতে হবে। তবেই সাধারন জনগনের কাছে আপনাদের গুরুত্ব তৈরী হবে। স্ব-স্ব এলাকায় চাঁদাবাজি ও সন্ত্রাসী তৎপরতা বন্ধে জনপ্রতিনিধিদের সহযোগিতা কামনা করে বলে, সন্ত্রাসীদের কোন গোষ্ঠি বা সম্প্রদায় নেই।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে মাটিরাঙ্গা জোন সদরে সামরিক-বেসামরিক কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে নিরাপত্তা ও মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে জোন অধিনায়ক লে. কর্ণেল মো: জিল্লুর রহমান পিএসসি জি উপরোক্ত কথা বলেন।

সভায় মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক, মাটিরাঙ্গা সদর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এম এম জাহাঙ্গীর আলম ও মাটিরাঙ্গা প্রেস ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক সাগর চক্রবর্তী কমল প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা জোন‘র উপ-অধিনায়ক মীর কামরুল হাসান, মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাপ অফিসার মেজর মো: শফিকুল ইসলাম, গুইমারা ৭ আনসার ব্যাটেলিয়ন‘র অধিনায়ক মো: ফারুক আহমেদ, ছাড়াও মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু, মাটিরাঙ্গা রেঞ্জ কর্মকতা মো: মোশারফ হোসেন, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র মো: আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো: আবুল হোসেনসহ স্থানীয় জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারী, সাংবাদিক নেতৃবৃন্দ, শিক্ষক প্রতিনিধি ও গন্যামন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply