নীড় পাতা » রাঙামাটি » ‘সম্প্রীতির সংস্কৃতি পার্বত্যবাসীর জীবনকে গৌরবান্বিত করছে’

‘সম্প্রীতির সংস্কৃতি পার্বত্যবাসীর জীবনকে গৌরবান্বিত করছে’

Kaptai Ciis-Day Pic1‘সম্প্রীতির সংস্কৃতি পার্বত্যবাসীর জীবনকে গৌরবান্বিত করছে দিন দিন। এ ঐতিহ্য বজায় রাখতে এলাকায় বিদ্যমান সম্প্রীতির এই সুমহান ঐতিহ্যকে আরও সুদৃঢ় করতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে অবদান রাখার প্রচেষ্টা চালাতে হবে’ বলে মন্তব্য করেছেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার।

কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা মিশন এলাকায়ও খ্রীষ্টান ধর্মাবলম্বীরা চার্চে বৃহস্পতিবার বর্নাঢ্য আনন্দঘন পরিবেশে ধর্মীয় উপাসনার মধ্য দিয়ে শুভ বড় দিন উদযাপন করা হয়, এই উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে এসব কথা বলেন।

দীপংকর আরো বলেন, পার্বত্য কাপ্তাই সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য স্থান, আবহমান কাল থেকে উপজেলার সকল গোত্রের মানুষ ভালোবাসা ও সম্প্রীতির বন্ধনে প্রশংসনীয় ভূমিকায় আবদ্ধ রয়েছে। এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফিরোজা বেগম চিনু –এমপি, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়াম্যান নিখিল কুমার চাকমা, রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মফিজুল হক, চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান বিপ্লব মারমা, অংসুচাইন চৌধুরী, এছাড়াও সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিকসহ বিভিন্ন শ্রেণির প্রতিনিধিরা বড়দিনের শুভেচ্ছা জ্ঞাপন করেছেন।

Micro Web Technology

আরো দেখুন

বাজার তদারকিতে রাঙামাটির জেলা প্রশাসক

নভেল করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউের সংক্রামন রোধে চলমান লকডাউনে ও রমজান মাসে দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণে রাখতে …

Leave a Reply