নীড় পাতা » ব্রেকিং » সম্প্রীতির বন্ধনে একত্রিত হওয়ার আহ্বান দীপংকর’র

সম্প্রীতির বন্ধনে একত্রিত হওয়ার আহ্বান দীপংকর’র

বর্তমান সরকারের উন্নয়নের ধারা বজায় রাখতে সম্প্রীতির বন্ধনে সবাইকে একত্রিত হওয়ার আহ্বান জানিয়েছেন রাঙামাটির সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি দীপংকর তালুকদার। রোববার লংগদু উপজেলার মাইনীমুখ বাজার এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

মাইনীমুখ ইউপি কার্যলয়ের সামনে আয়োজিত ত্রান বিতরণী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায়’র সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য হাজী মো. কামাল উদ্দিন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. জমির উদ্দিন, রাঙামাটি প্রেস ক্লাব সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবল, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ত্রিদিব কান্তি দাশ, লংগদু উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল বারেক সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মোহাম্মদ নুর প্রমুখ। এসময় প্রধান অতিথি আরও বলেন, অগ্নিকান্ডে যে পরিমাণ ক্ষতি হয়েছে তা কখনও পূরণ করা যাবে না। তবুও আমরা চেষ্টা করছি, যাতে ক্ষতিগ্রস্তরা একটু ঘুরে দাঁড়াতে পারে।

ত্রাণ বিতরণ শেষে দীপংকর তালুকদার উপজেলার মাইনীমুখ বাজারস্থ শ্রী শ্রী হরি মন্দির, জালিয়াপাড়া শ্রী শ্রী শিবমন্দির, তিনটিলা রাঁধা স্বেবাশ্রম মন্দিরে সনাতনী ধর্মাবালম্বীদের শারদীয় উৎসব দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শন করেছেন। এসময় দীপংকর বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের জানমালের নিরাপত্তাসহ যার যার ধর্মীয় আনুষ্ঠানিকতা শান্তিপূর্ণভাবে পালন করার জন্য কাজ করে চলেছেন। পরে তিনি লংগদু মডেল কলেজ গেইট থেকে জালিয়াপাড়া পর্যন্ত রাস্তা করে দেওয়ার ঘোষণা দেন।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে ওষুধ সম্পর্কে মতবিনিময় সভা

বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি কর্তৃক নকল, ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ওষুধ সম্পর্কে জনসচেতনতা ফিরিয়ে আনতে …

Leave a Reply