নীড় পাতা » পাহাড়ের সংবাদ » সম্প্রীতির কাপ্তাই প্রতিষ্ঠার প্রত্যয় দিলদার’র

সম্প্রীতির কাপ্তাই প্রতিষ্ঠার প্রত্যয় দিলদার’র

Diladar-Picঅসংখ্য মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে রবিবার কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে দাপ্তরিক কর্মকান্ড শুরু করলেন কাপ্তাই উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান দিলদার হোসেন। গত ৫ বছর একই উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্বপালন করা দিলদার,সেইসব বিরল সৌভাগ্যবানদের একজন যারা পুননির্বাচিত হলেন। সেই সাথে সহযোগি হিসেবে তিনি পাচ্ছেন তারই সাবেক ভাইস চেয়ারম্যান সহকর্মী পুননির্বাচিত নুরনাহার বেগম আর নতুন ভাইস চেয়ারম্যান সুব্রত তঞ্চঙ্গ্যাকেও।

রবিবার সকালে প্রথম কার্যদিবসে অফিসে এসেই শুভাকাংখী আর সমর্থকদের শুভেচ্ছায় সিক্ত হন দিলদার। ২৭ ফেব্রুয়ারি নির্বাচনে বিজয়ী দিলদার গত ২৭ মার্চ শপথ গ্রহণ শেষে রবিবার আনুষ্ঠানিকভাবে কাজ শুরু করেছেন। স্বভাবতই উৎফুল্ল তার সমর্থকরা মিষ্টি খাইয়ে আর করতালিতে মুখর করে তোলে উপজেলা চত্বর।

শুভেচ্ছা আর ভালোবাসার জবাবে দিলদার বলেন,‘কাপ্তাই উপজেলা পরিষদ হবে পাহাড়ী-বাঙ্গালীর সম্প্রীতির স্থান। শিক্ষা-পরিবেশসহ সর্বাগ্রে উন্নয়ন পরিকল্পনা অব্যাহত থাকবে। কাপ্তাই উপজেলা নতুন আধুনিক চিন্তার সংমিশ্রনে উন্নয়নের দিকে এগুবে। এছাড়া সম্প্রীতির মূল্যবোধকে সমুন্বত রেখে আর্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি অসম্প্রদায়িক পার্বত্য কাপ্তাইকে গড়ে তুলতে নিজের স্বপ্নের কথাও বলেন দিলদার।

এক প্রশ্নের জবাবে নবনির্বাচিত চেয়ারম্যান দিলদার হোসেন বলেন, সকল জনগোষ্ঠীর মানুষের মূল্যবান রায় এবং অকুন্ঠ সমর্থনই আমাকে বিপুল ভোটে কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে বিজয়ী করেছে। আমি কাপ্তাইবাসীর কাছে কৃতজ্ঞ। আমি কাপ্তাই উপজেলা পরিষদের সেবামূলক সকল কার্যক্রমকে খেটে খাওয়া সাধারণ মানুষ, কৃষক, পাহাড়ী-বাঙ্গালী, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টানসহ, দল-মত নির্বিশেষে সকল নিরীহ জনগণের দোড়গোড়ায় পৌছে দিতে চাই।

Micro Web Technology

আরো দেখুন

নারীদের স্বাস্থ্য সুরক্ষায় অবদান রাখবে কিশোরী ক্লাব

রাঙামাটির বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) প্রোগ্রেসিভের বাস্তবায়নে ‘আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ’ এই প্রকল্পের …

Leave a Reply