নীড় পাতা » ব্রেকিং » সভাপতি জমির ও সম্পাদক মনছুর

সভাপতি জমির ও সম্পাদক মনছুর

বাংলাদেশ আওয়ামীলীগ বাঘাইছড়ি পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার উপজেলা পরিষদ মিলনায়তনে প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের ২য় অধিবেশনে সভাপতি জমির উদ্দিন ও সাধারণ সম্পাদক মনছুর আলী নির্বাচিত হয়। এর আগে প্রথম অধিবেশনে বাঘাইছড়ি উপজেলা পৌর শাখা আওয়ামীলীগের আহবায়ক দীলিপ কুমার দাশ সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি মুছা মাতব্বর।

বাঘাইছড়ি পৌর শাখার যুগ্ম আহবায়ক মোঃ ছানাউল্লাহ্’র সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে রাঙামাটি জেলা আওয়ামীলীগ সদস্য জাফর আলী খান, সদস্য সুচিত্র চাকমা, বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা, বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ আলী হোসেন ।

এসময় প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগ’র সাংগঠনিক সম্পাদক জ্যোতির্ময় চাকমা (কেরল) ও সম্মেলনে উদ্বোধক হিসেবে ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা শাখার সহ-সভাপতি হাজী মোঃ কামাল উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন, বাঘাইছড়ি পৌর আওয়ামীলীগ মহিলা নেত্রী আমেনা বেগম। এছাড়াও বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ, উপজেলা, পৌর, ওয়ার্ড এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

সম্মেলনে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগ’র সহ-সভাপতি হাজী আব্দুল শুক্কুর মিয়া, উপজেলা আওয়ামীলীগ আইন বিষয়ক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার(সুজন) ও সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, রাঙামাটি জেলা প্রজন্মলীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগ’র আহবায়ক সুজিত চক্রবর্তী, কাচালং ডিগ্রি কলেজ সভাপতি মামুন অর রশীদ, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নুরে আলম খোকন, সাধারণ সম্পাদক আলহাজ্ব মহিউদ্দিন ও পৌর যুবদলের সভাপতি মোঃ জয়নাল আবদীন (বুলু), বাঘাইছড়ি উপজেলা মুক্তিযোদ্বা কমান্ডার আঃ সবুর ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আব্দুল লতিফ প্রমূখ।

প্রধান অতিথি’র আলহাজ মোঃ মুছা মাতাব্বর বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ জনগণের দল, জনগণের কল্যাণেই আওয়ামীলীগ আজীবন কাজ করে। জনগণের সুখে- দুঃখে আপনাদের পাশে আওয়ামীলীগ অতীতে যেভাবে ছিল সেভাবেই পাশে থেকে জনগণের উন্নয়নে কাজ করে যাচ্ছে, এতে করে দেশ ধীরে ধীরে মধ্যাম আয়ের দেশে পরিণত হচ্ছে। দেশের উন্নয়নে সকলকে একযোগে কাজ করার আহবান জানান তিনি। এদিকে ২য় অধিবেশন শেষে নবনির্বাচিত সভাপতি ও সম্পাদককে বরণ করে নিয়ে চৌমুহনী বাজার থেকে একটি আনন্দ মিছিল বের করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদ রাঙামাটিতে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে ‘উগ্রমৌলবাদ ও ধর্মান্ধগোষ্ঠীর জনমনে বিভ্রান্তির …

Leave a Reply