নীড় পাতা » পাহাড়ের সংবাদ » সভাপতি এডভোকেট দুলাল সরকার,সাধারন সম্পাদক এডভোকেট হ্লা থোয়াই

সভাপতি এডভোকেট দুলাল সরকার,সাধারন সম্পাদক এডভোকেট হ্লা থোয়াই

রাঙামাটি জেলা নির্বাচনে সভাপতি হিসেবে এডভোকেট দুলাল কান্তি সরকার এবং সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন এডভোকেট হ্লা থোয়াই মারমা ।
বৃহস্পতিবার রাঙামাটি জেলা বার ভবনে অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি পদে এডভোকেট দুলাল কান্তি সরকার ২৩ ভোট,এবং তার প্রতিদ্ধন্ধি এডভোকেট ভবতোষ দেওয়ান পেয়েছেন ১৭ ভোট। সভাপতি ছাড়া আর বাকী সবগুলো পদের প্রার্থীরা বিনা প্রতিদ্ধন্ধিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচিতরা হলেন সাধারন সম্পাদক এডভোকেট হ্লা থোয়াই মারমা,সহসভাপতি এডভোকেট জুয়েল দেওয়ান,এডভোকেট সুব্রত হালদার,অর্থ সম্পাদক এডভোকেট মামুনুর রশীদ,সাংষ্কৃতিক সম্পাদক এডভোকেট মাকছুদা হক,সদস্য- সুজিত তঞ্চঙ্গ্যা,এডভোকেট চঞ্চু চাকমা,এডভোকেট নুরুল হক এবং এডভোকেট উজ্জল তঞ্চঙ্গ্যা। যেসব পদে প্রার্থী পাওয়া যায়নি সেসব পদ হলো সহ সম্পাদক,পাঠাগার সম্পাদক এবং ২ জন সদস্য। এই চারপদে কোঅপ্ট করা হবে বলে জানিয়েছেন নব নির্বাচিত সাধারন সম্পাদক এডভোকেট হ্লা থোয়াই মারমা।
প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন প্রবীন আইনজীবি এডভোকেট জ্ঞানেন্দু বিকাশ চাকমা। সহকারি নির্বাচন কমিশনার ছিলেন এডভোকেট প্রজ্জ্বল চাকমা। সকাল ১০ টা থেকে বেলা ২ টা পর্যন্ত ভোটগ্রহণ চলে।

Micro Web Technology

আরো দেখুন

নারীদের স্বাস্থ্য সুরক্ষায় অবদান রাখবে কিশোরী ক্লাব

রাঙামাটির বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) প্রোগ্রেসিভের বাস্তবায়নে ‘আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ’ এই প্রকল্পের …

Leave a Reply