নীড় পাতা » খেলার মাঠ » সবুজ সংঘ ৩-২ গোলে হারালো প্রভাতিকে

সবুজ সংঘ ৩-২ গোলে হারালো প্রভাতিকে

Sabuj-Sangho-Club.
বিজয়ী সবুজসংঘ

2014-01-20-0824লীগে প্রথম রাউন্ডে নিজেদের শেষ খেলায় প্রভাতিকে ৩-২গোলে হারিয়ে সুপার সিক্সের টিকেট নিশ্চিত করে নিল তবলছড়ির ক্লাব সবুজ সংঘ।
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এবং প্রাইম ব্যাংকের পৃষ্ঠপোষকতায় রাঙামাটির চিং হ্লা মং চৌধুরী মারী স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম বিভাগ ফুটবল লীগে রাঙামাটির চিং হ্লা মং চৌধুরী মারি স্টেডিয়ামে অনুষ্ঠিত মঙ্গলবারের খেলায় সবুজ সংঘের কাছে ৩-২ গোলে হারে প্রভাতি।
খেলার প্রথমার্ধের ২৩ মিনিটের মাথায় প্রভাতির পক্ষে প্রতাপ চাকমা প্রথম গোল করে দলকে ১-০গোলে এগিয়ে নেয়। গোল পরিশোধে মরিয়া হয়ে খেলে সবুজ সংঘ। প্রথমার্ধের ৩৭ মিনিটের মাথায় সুজয় চাকমা গোল করলে ১-১ গোলে সমতা ফিরে। দ্বিতীয়ার্ধের ১৭ মিনিটের মাথায় প্রভাতির পক্ষে শোয়েব গোল করলে ব্যবধান দাঁড়ায় ২-১গোলে। অবশ্য ১৯ মিনিটের মাথায় সবুজ সংঘের রূপম চাকমা এবং ২৩ মিনিটের মাথায় আকতার গোল করলে ব্যবধান দাঁড়ায় ৩-২ গোলের। নির্ধারিত সময়ে আর কোনো দল গোল করতে না পারায় সবুজ সংঘ ৩-২ গোলে প্রভাতিকে হারিয়ে সুপার সিক্সের টিকেট নিশ্চিত করে নেয়। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী সবুজ সংঘ ক্লাবের সুজয় চাকমা। আর পুরস্কার হিসেবে নগদ এক হাজার টাকা তুলে দেন রাঙামাটি জেলার সাবেক ফুটবলার ত্রিলোকজিৎ দেওয়ান। খেলা পরিচালনা করেন সোহেল আহম্মেদ।মঙ্গলবার একই মাঠে একই সময়ে লীগের প্রথম রাউন্ডের শেষ খেলা অনুষ্ঠিত হবে।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন-এর আয়োজনে এ লীগের মিডিয়া পার্টনার পাহাড় টোয়েন্টিফোর ডটকম

মঙ্গলবার একই মাঠে একই সময়ে প্রতিদ্বন্ধিতা করবেন জেলা মুকুল ফৌজ বনাম ইয়ুথ স্পোর্টিং ক্লাব
Micro Web Technology

আরো দেখুন

লকডাউনে ফাঁকা খাগড়াছড়ি, বাড়ছে শনাক্ত

সারা দেশের মতো দ্বিতীয় দফায় সরকারের ঘোষিত লকডাউন চলছে পার্বত্য জেলা খাগড়াছড়িতে। প্রথম দফার লকডাউন …

Leave a Reply