নীড় পাতা » খেলার মাঠ » সবুজ সংঘ-ব্রাদার্স খেলা ড্র

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড প্রথম বিভাগ ফুটবল লীগ

সবুজ সংঘ-ব্রাদার্স খেলা ড্র

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড প্রথম বিভাগ ফুটবল লীগের শনিবারের ম্যাচটি ড্র হয়েছে। এদিন সবুজ সংঘ বনাম ব্রাদার্স স্পোর্টিং ক্লাবের খেলায় একাধিক ফাউল হলেও হয়নি কোন গোল। নির্দিষ্ট সময়ের মধ্যে কোন দল গোল দিতে পারেনি।

চিং হ্লা মং মারী স্টেডিয়ামে শনিবার বিকাল তিনটায় শুরু হয় ম্যাচ। ম্যাচ প্রথম থেকে দেখে বুঝার উপায় নেই যে জয়ের জন্য খেলছে দু’দল। বলের চেয়ে বিপক্ষ দলের পায়ের দিকে নজর বেশি ছিল খেলোয়াড়দের। একের পর এক শারীরিক আঘাত করে ফাউলের ম্যাচে পরিণত করেছে খেলাটিকে। রেফারিকে ব্যস্ত থাকতে হয় শুধু ফাউলের সংকেত স্বরূপ বাঁশি বাজাতে। কোন খেলোয়াড় তার বিপক্ষ দলের খেলোয়াড়দের আঘাত করছে আবার অনেকে আঘাত না পেলেও ব্যস্ত ছিল ব্যাথা পাবার অভিনয়ে। দু’দলের একাধিক খেলোয়াড় ফাউল করায় শাস্তিস্বরূপ হলুদ কার্ড দেখেছে।

প্রথম থেকে ম্যাচে আক্রমণাত্মক খেলতে থাকে সবুজ সংঘ ক্লাব। একের পর এক আক্রমণ করেও কোন গোলের দেখা পায়নি তারা। তাদের গোলে বাধা হয়ে দাঁড়ায় ব্রাদাসের গোলরক্ষক সাদ্দাম হোসেন। বেশ কয়েকটি গোলের সম্ভাবনা রুখে দেয় সাদ্দাম তার ক্রীড়া নৈপুণ্যে।

খেলা জুড়ে সবুজ সংঘ অক্রমণে থাকলেও বেশ কয়েকটি পাল্টা আক্রমণও করে ব্রাদার্স। কিন্তু তাতেও সফলতা আসেনি। কেউ কারো রক্ষণভাগ ভেদ করতে না পারায় দু’দলকেই সন্তুষ্ট থাকতে গোল শূন্যতেই।
গত ১৭ অক্টোবর থেকে চিং হ্লা মং মারী স্টেডিয়ামে শুরু হওয়া পাবর্ত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড প্রথম বিভাগ ফুটবল লীগ আগামী ২৯ নভেম্বর শেষ হবার কথা রয়েছে। ফুটবল লীগে মোট ১২টি ক্লাব অংশ গ্রহণ করছে।

Micro Web Technology

আরো দেখুন

parbatyachattagram.com

প্রথম বিভাগ ফুটবল লীগের পর্দা নামছে আজ

রাঙামাটি মারী স্টেডিয়াম বিকাল তিনটা বাজতেই গ্যালারি কিংবা গ্যালারির বাইরের ফুটপাত বা রাস্তা অসংখ্য দর্শক …

Leave a Reply