নীড় পাতা » খেলার মাঠ » সবুজ সংঘ ও ব্রাদার্স’র খেলা গোলশূন্য ড্র

সবুজ সংঘ ও ব্রাদার্স’র খেলা গোলশূন্য ড্র

2014-01-01-0749পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এবং প্রাইম ব্যাংকের পৃষ্ঠপোষকতায় রাঙামাটির চিং হ্লা মং চৌধুরী মারী স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম বিভাগ ফুটবল লীগের রবিবারের খেলায় ব্রাদার্স স্পোর্টিং ক্লাব ও সবুজ সংঘের খেলা গোলশূণ্য ড্র হয়েছে।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা এবং জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে অনুষ্ঠিত লীগের এ খেলার শুরু থেকেই আক্রমন পাল্টা আক্রমনে উভয় দলের খেলোয়াড়রা গোল আদায়ে মরিয়া চেষ্টা করে। কিন্তু স্ট্রাইকারদের ব্যর্থতার সুযেগ কাজে লাগাতে পারেনি কোন দল। ফলে গোলশুন্য ড্র নিয়ে মাঠ ছাড়ে ব্রাদার্স ও সবুজ সংঘ ক্লাব।

খেলায় ম্যান অব দ্যা নির্বাচিত হন ব্রাদার্স স্পোর্টিং ক্লাবের ৪নং জার্সি পরিহিত খেলোয়াড় শৈল দেওয়ান। পুরস্কার হিসেবে নগদ এক হাজার টাকা তুলে দেন জাতীয় দলের সাবেক গোলরক্ষক অরুন বিকাশ দেওয়ান। খেলা পরিচালনা করেন শরীফুজ্জামান খান।

এর আগেরদিন শনিবারের খেলায় সৃজন ৫-০গোলে বলাকা স্পোর্টিং ক্লাবকে হারান। এদিন সৃজন স্পোর্টিং ক্লাবের নিগিরাদম চাকমা, রোকন উদ্দিন ও জুয়েল তঞ্চঙ্গ্যা একটি করে এবং রেজাউল হক জিশান-২টি করে গোল করেন। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন সৃজন স্পোর্টিং ক্লাবের দুই গোলদাতা রেজাউল হক জিশান।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন-এর আয়োজনে এ লীগের মিডিয়া পার্টনার পাহাড় টোয়েন্টিফোর ডটকম

সোমবার একই মাঠে মুখোমুখি হবে ইয়থ স্পোর্টিং ক্লাব বনাম রাইজিং স্টার স্পোর্টিং ক্লাব।।
Micro Web Technology

আরো দেখুন

ফুটবলের বিকাশে আসছে ডায়নামিক একাডেমি

পার্বত্য এলাকা রাঙামাটিতে ফুটবলকে আরও জনপ্রিয় করে তোলা, তৃনমূল পর্যায় থেকে ক্ষুদে ফুটবল খেলোয়াড় খুঁজে …

Leave a Reply