নীড় পাতা » খেলার মাঠ » সবুজ সংঘের বিরুদ্ধে ২-০ গোলে জয়ী উইন স্টার

সবুজ সংঘের বিরুদ্ধে ২-০ গোলে জয়ী উইন স্টার

WinStar
বিজয়ী উইনস্টার

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এবং প্রাইম ব্যাংক প্রথম বিভাগ ফুটবল লিগের শনিবারের খেলায় রাঙামাটির চিং হ্লা মং চৌধুরী মারী স্টেডিয়ামে অনুষ্ঠিত মুখোমুখি হয় উইং স্টার বনাম সবুজ সংঘ ক্লাব।
খেলার শুরুতে উইং স্টার দলের খেলোয়াড়দের আধিপত্য ছিল চোখে পড়ার মত। দলের খেলোয়াড়দের গোছালো আক্রমনে প্রতিপক্ষ সবুজ সংঘের রক্ষণভাগ ভেদ করে বল নিয়ে বারবার ছুটে আসে। দলের ফরোয়ার্ডদের আক্রমনে অনেক সহজ সুযোগও সৃষ্টি হয়। কিন্তু উইনস্টারের দুর্বল স্ট্রাইকারের কারনে বল জালে জড়াতে পারেনি। খেলার ২০ মিনিটের মাথায় উইন স্টার দলের দর্শনীয় এক ফ্রি কিক প্রতিপক্ষ সবুজ সংঘ ক্লাবের গোলরক্ষক ফিরিয়ে দিতে গিয়ে তা গোলবারে লেগে ফিরে আসে। ফিরে আসা বল উইন স্টার ক্লাবের স্ট্রাইকাররা খুব কাছ থেকে পেয়েও কাজে লাগাতে পারেনি। এরপরও বারবার গোল করার সুযোগ আসে। কিন্তু কাজে লাগাতে পারেননি তারা। উইন স্টারের আক্রমনের পর আক্রমনে যখন প্রতিপক্ষ সবুজ সংঘ খেলোয়াড়রা অনেকটা কোনঠাসা, তখন এক সময়কার মাঠ কাঁপানো খেলোয়াড় আবদুল গফুর ও চাঁদের মত অভিজ্ঞ খেলোয়াড়রা ছিল সবুজ সংঘ ক্লাবের রক্ষনভাগে। কিন্তু বয়সের ভার যেনো তাদের খেলাতেও নেমে এসেছে। প্রথমার্ধ গোলশূণ্যভাইে শেষ হয়।
বিরতির পর উইন স্টার ক্লাবের মতই পরিকল্পিত আক্রমন চালাতে থাকে সবুজ সংঘ ক্লাবের খেলোয়াড়রা। বেশ কয়েকটা চমৎকার সুযোগও সৃষ্টি হয়। কিন্তুসবুজ সংঘ’র স্ট্রাইকারদে লক্ষ্যভ্রষ্ট শট বল জালে জড়াতে পারেনি। সতীর্থ খেলোয়াড়রা বল এগিয়ে দিলেও অফ সাইটের কারনে অনেক সহজ সুযোগ নষ্ট করে উভয়দলের স্ট্রাইকাররা। তবে খেলার ৬৭ মিনিটে উইন স্টার ক্লাবের পক্ষে ১৭নং জার্সি পরিহিত খেলোয়াড় সোহেল বড়–য়া দলের পক্ষে প্রথম গোল করেন। এর মাত্র ৩ মিনিট পর ৯ নং জার্সি পরিহিত খেলোয়াড় পলাশ দে ৭০ মিনিটে মাঝমাঠ থেকে বল নিয়ে ছুটে একক প্রচেষ্টায় গোল করে দলকে ২-০ গোলের জয় নিশ্চিত করেন। এদিকে খেলার শেষার্ধে বেআইনীভাবে বাধা দেয়ার অভিযোগে সবুজ সংঘ ক্লাবের ৬নং জার্সি পরিহিত খেলোয়াড় আরিফকে লাল কার্ড দেখালে ১০ জনের দলে পরিনত হয় তারা। শেষ বাঁিশ বাজার আগ পর্যন্ত আর কোনো দল গোল করতে না পারায় উইন স্টার ক্লাব ২-০গোলে সবুজ সংঘ ক্লাবকে পরাজিত করে লীগে নিজেদের শুভসূচনা করে স্টেডিয়াম পাড়ার দলটি।

Sabuj-Songo
সবুজ সংঘ ক্লাব

খেলায় ম্যান অব দ্যা ম্যাচের এক হাজার টাকা নগদ পুরস্কার জিতেন উইন স্টার ক্লাবের ৯নং জার্সি পরিহিত খেলোয়াড় পলাশ দে। পুরস্কার তুলে দেন প্রাক্তন এ্যাথলেট ও সাবেক ফুটবলার অরুন চাকমা।
এদিন খেলা উপভোগ করতে মাঠে আসেন পৌর মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভুট্টো, রাঙামাটি প্রেস ক্লাব সভাপতি সুনীল কান্তি দে। এছাড়াও অংশগ্রহনকারী দুই ক্লাবের কর্মকর্তাদের পাশাপাশি তাঁদের সহ ধর্মিনীরাও খেলা উপভোগে হাজির হন মাঠে।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন-এর আয়োজনে এ লীগের মিডিয়া পার্টনার পাহাড় টোয়েন্টিফোর ডটকম।

রবিবার একই মাঠে আবাহনী ক্রীড়া চক্র বনাম জেলা মুকুল ফৌজ’র মধ্যকার খেলা অনুষ্ঠিত হবে।
Micro Web Technology

আরো দেখুন

ফুটবলের বিকাশে আসছে ডায়নামিক একাডেমি

পার্বত্য এলাকা রাঙামাটিতে ফুটবলকে আরও জনপ্রিয় করে তোলা, তৃনমূল পর্যায় থেকে ক্ষুদে ফুটবল খেলোয়াড় খুঁজে …

Leave a Reply