নীড় পাতা » খেলার মাঠ » সবুজ সংঘের কাছে ২-০ গোলে হেরেছে প্রতিভাস

সবুজ সংঘের কাছে ২-০ গোলে হেরেছে প্রতিভাস

Sabuj-Songoরাঙামাটি ফুটবল লীগের সুুপার সিক্সের সোমবারের খেলায় সবুজ সংঘের কাছে ২-০ গোলে হেরেছে প্রতিভাস। আর এর মাধ্যমে লীগে ১৪ পয়েন্ট নিয়ে লীগ শেষ করলো প্রতিভাস। আর সুপার সিক্সের সবচেয়ে কম পয়েন্ট ৭ পয়েন্ট নিয়ে শেষ খেলার অপেক্ষায় রইল সবুজ সংঘ।
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও প্রাইম ব্যাংক প্রথম বিভাগ ফুটবল লীগের সুপার সিক্সের সোমবারের খেলায় মুখোমুখি হয় প্রতিভাস স্পোর্টিং ক্লাব ও সবুজ সংঘ। রাঙামাটি চিং হ্লা মং চৌধুরী মারি স্টেডিয়ামে রয়েছে জেলা ফুটবল এসোসিয়েশন ও জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত এই প্রতিযোগিতার সোমবারের ম্যাচে
চ্যাম্পিয়ন কিংবা রানার আপ হওয়ার দৌঁড়ে পিছিয়ে থাকা এ দুই দল অনেকটা খোশ মেজাজেই খেলেছে। খেলার প্রথমার্ধের ২৮ মিনিটের মাথায় সবুজ সংঘের পলাশ গোল করে দলকে ১-০ গোলে এগিয়ে নেয়। এরপর দ্বিতীয়ার্ধের ২৬মিনিটের মাথায় আবদুল্লাহ আল নোমান গোল করলে ২-০গোলে এগিয়ে যায় সবুজ সংঘ। নির্ধারিত সময়ে আর কোনো দল গোল করতে না পারায় ২-০গোলে হেরে লীগ শেষ করে প্রতিভাস।
এদিন খেলা পরিচালনা করেন শরীফুজ্জামান টিপু।  মঙ্গলবার লীগের কোনো খেলা নেই। বুধবার একই মাঠে একই সময়ে মুকুল ফৌজের মুখোমুখি হবে সবুজ সংঘ।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন-এর আয়োজনে এ লীগের মিডিয়া পার্টনার পাহাড় টোয়েন্টিফোর ডটকম

বুধবার একই মাঠে বিকেল ৩ টায়  মুকুল ফৌজের মুখোমুখি হবে সবুজ সংঘ
Micro Web Technology

আরো দেখুন

থানচিতে অবৈধ ইটভাটা ভেঙেছে ভ্রাম্যমাণ আদালত

বান্দরবানের থানচিতে অনুমোদনহীন গড়ে ওঠা অবৈধ একটি ড্রাম চিমুনীর ইটের ভাটা ভেঙে দিয়েছে ভ্রম্যমাণ আদালত। …

Leave a Reply