নীড় পাতা » খেলার মাঠ » সবুজ সংঘকে ৫-০ গোলে উড়িয়ে দিলো ছদক ক্লাব

সবুজ সংঘকে ৫-০ গোলে উড়িয়ে দিলো ছদক ক্লাব

2014-01-20-0832লীগের অন্যতম হট ফেভারিট ছদক ক্লাবের কাছে গোলবন্যায় ভাসলো সবুজ সংঘ ক্লাব। বরাবরই দলীয় আধিপত্য বজায় রেখে খেলে এ দলটি,এদিনও ব্যতিক্রম হয়নি। ফলে প্রতিপক্ষ সবুজ সংঘ রক্ষনভাগে শক্ত প্রতিরোধ গড়েও সুফল পায়নি । একের পর এক বল সবুজ সংঘের জালে জড়ায় ছদকের স্ট্রাইকাররা।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও প্রাইম ব্যাংক প্রথম বিভাগ ফুটবল লীগের বুধবারের খেলায় ছদক ৫-০ গোলে হারায় সবুজ সংঘ ক্লাবকে।

রাঙামাটি চিং হ্লা মং চৌধুরী মারি স্টেডিয়ামে অনুষ্ঠিত লীগের বুধবারের খেলার শুরু থেকেই ছদক ক্লাবের খেলোয়াড়রা একক আধিপত্য বজায় রেখে খেলে। প্রতিপক্ষ সবুজ সংঘ এদিন আক্রমনের চেয়ে প্রতিরোধ গড়তেই যেন উঠেপড়ে লাগে। সর্বশক্তি দিয়ে রক্ষনভাগে শক্ত প্রতিরোধ গড়ে তোলে তারা। কিন্তু ছদক ক্লাবের দক্ষ ফরোয়ার্ডরা বারবার সে রক্ষনভাগ ভেদ করে একের পর এক বল জালে জড়াতে থাকে। প্রথমার্ধের ২৩মিনিটের মাথায় ছদক ক্লাবের ৫নং জার্সি পরিহিত খেলোয়াড় কমল ত্রিপুরা গোল করলে ১-০গোলে এগিয়ে যায় তারা। এরপর ৩৬মিনিটের মাথায় ১৯নং জার্সি পরিহিত খেলোয়াড় শাওন গোল করলে ২-০গোলে এগিয়ে যায় ছদক। দ্বিতীয়ার্ধের শুরু থেকেই আবারো আক্রমনাত্মক খেলে ছদক। ফলে ৫মিনিটের মাথায় শাওন আবারো গোল করলে তারা ৩-০গোলে এগিয়ে যায়। একের পর এক বল জালে জড়ানোতে নমনীয় হয়ে পড়ে সবুজ সংঘ। আক্রমনের পরিবর্তে তারা গোল ঠেকাতে খেলে। কিন্তু তাতেও বিধি বাম। ১৮মিনিটের ছদক ক্লাবের ১০নং জার্সি পরিহিত খেলোয়াড় শাহাদাত হোসেন বাবু গোল করলে ৪-০গোলে এগিয়ে যায় তারা। এরপর ৩০মিনিটের মাথায় শাওন আবারো গোল করে নিজের এবং সুপার সিক্সের প্রথম হ্যাট্টিকটি পূর্ণ করেন। নির্ধারিত সময়ে আর কোনো দল গোল করতে না পারায় ছদক ক্লাব ৫-০গোলের জয় নিয়ে ১৬পয়েন্ট আদায় করে নেয়। আর প্রতিপক্ষ সবুজ সংঘের পয়েন্ট ৭। এদিন খেলা পরিচালনা করেন শরিফুজ্জামান টিপু। খেলা শেষে দর্শকদের জন্য র‌্যাফেল ড্র’র আয়োজন করা হয়েছে। এতে স্বপন দাশ, অনুমাদর্শি চাকমা, রিপন,আঁখি তঞ্চঙ্গ্যা ও ক্ষেত্রমোহন চৌধুরী পুরস্কৃত হন।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন-এর আয়োজনে এ লীগের মিডিয়া পার্টনার পাহাড় টোয়েন্টিফোর ডটকম

বৃহস্পতিবার বিকেল ৩ টায় সুপার সিক্স এর খেলায় ব্রাদার্স মুখোমুখি হবে প্রতিভাস ক্লাবের।
Micro Web Technology

আরো দেখুন

নানিয়ারচর সেতু : এক সেতুতেই দুর্গমতা ঘুচছে তিন উপজেলার

কাপ্তাই হ্রদ সৃষ্টির ৬০ বছর পর এক নানিয়ারচর সেতুতেই স্বপ্ন বুনছে রাঙামাটি জেলার দুর্গম তিন …

Leave a Reply