নীড় পাতা » খেলার মাঠ » সবুজ সংঘকে ১-০ গোলে হারিয়ে সুপার সিক্স অভিযান শুরু ব্রাদার্সের

সবুজ সংঘকে ১-০ গোলে হারিয়ে সুপার সিক্স অভিযান শুরু ব্রাদার্সের

Brothersসুপার সিক্সের দ্বিতীয় দিনের খেলায় শেষ মুহুর্তে গোল করে পয়েন্ট টেবিলের আরেক ধাপ এগিয়ে গেল ব্রাদার্স স্পোর্টিং ক্লাব। খেলার শেষ বাঁশি বাজার আগ মুহুর্তে গোল করে একমাত্র গোলেই জয় পায় ব্রাদার্স স্পোর্টিং ক্লাব।
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও প্রাইম ব্যাংক প্রথম বিভাগ ফুটবল লীগের সোমবারের খেলায় ব্রাদার্স স্পোর্টিং ক্লাব ১-০গোলে হারায় সবুজ সংঘ ক্লাবকে।
রাঙামাটি চিং হ্লা মং চৌধুরী মারি স্টেডিয়ামে অনুষ্ঠিত লীগের এদিনের খেলার শুরু থেকেই উভয় দলের খেলোয়াড়রা জয় ছিনিয়ে নিতে আক্রমন পাল্টা আক্রমন চালাতে থাকে। উভয় দলের খেলোয়াড়রা নিজেদের সর্ব্বোচ্চ শক্তি প্রদর্শনে মরিয়া হয়ে খেলে। আক্রমন পাল্টা আক্রমনে একের পর এক প্রতিপক্ষের রক্ষনভাগ ভেদ করে বল জালে জড়ানোর প্রচেষ্টায় প্রানান্তর চেষ্টা চালাতে থাকে। কিন্তু গোলের দেখা মিলেনি। এই যেন এখনই গোল হবে এমন উত্তেজনায় যখন দর্শকরা আনন্দে চিৎকার দিয়ে উঠে। তখনই দেখা যায় প্রতিপক্ষের বাধার মুখে বল ফিরে যায়। উভয়দলের খেলোয়াড়রা মাঠে যখন বল দখলের লড়াইয়ে আর প্রতিপক্ষের গোল পোস্টে বল জড়ানোয় মরিয়া হয়ে খেলছে। তখন মাঠের বাইরে স্ব স্ব দলের পক্ষে সমর্থকরাও করতালি আর হৈ-হুল্লুড়ের মাধ্যমে খেলোয়াড়দের উৎসাহ দিতে থাকে। খেলার পুরোটা সময় ছিল এমন পরিবেশ। খেলার শেষ বাঁিশ বাঁজার আগ মুহুর্তে অর্থাৎ ৭৮ মিনিটের মাথায় ব্রাদার্স স্পোর্টিং ক্লাবের মতিউর রহমান গোল করলে ১-০গোলে এগিয়ে যায় তারা। গোল পরিশোধে মরিয়া হয়ে খেলেও আর গোলের দেখা পেল না প্রতিপক্ষ সবুজ সংঘ। ফলে ১-০ গোলের জয় পায় ব্রাদার্স স্পোর্টিং ক্লাব। এদিন খেলা পরিচালনা করেন বিটু রাজ বড়ুয়া।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন-এর আয়োজনে এ লীগের মিডিয়া পার্টনার পাহাড় টোয়েন্টিফোর ডটকম

মঙ্গলবার বিকেল ৩ টায় সুপার সিক্স এর তৃতীয় খেলায় ইয়ুথ স্পোটিং ক্লাবের মুখোমুখি হবে প্রতিভাস ক্লাব
Micro Web Technology

আরো দেখুন

বেইলি সেতু ভেঙে রাঙামাটি-বান্দরবান সড়ক যোগাযোগ বন্ধ

রাঙামাটির রাজস্থলী উপজেলায় রাঙামাটি-বান্দরবান প্রধান সড়কের সিনামা হল এলাকার বেইলি সেতু ভেঙে পাথর বোঝাই ট্রাক …

Leave a Reply