নীড় পাতা » বান্দরবান » সন্ত্রাস-জঙ্গীবাদ বিরোধী গনসমাবেশ বান্দরবানে

সন্ত্রাস-জঙ্গীবাদ বিরোধী গনসমাবেশ বান্দরবানে

Bandarban-Michil-PiC_02বান্দরবানে সন্ত্রাস-মৌলবাদ, জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল-গনসমাবেশ হয়েছে। সোমবার বিকালে প্রেসক্লাবের সামনে বান্দরবানে জেলা সন্ত্রাস বিরোধী কমিটি এ কর্মসূচীর আয়োজন করে।

জেলা সন্ত্রাস বিরোধী কমিটির সভাপতি আব্দুল রহিম চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত সমাবেশে অন্যান্যদের মধ্যে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মো: শফিকুর রহমান, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা কাজল কান্তি দাশ, সন্ত্রাস বিরোধী কমিটির সদস্য সচিব একেএম জাহাঙ্গীর, বান্দরবান পৌরসভার মেয়র মো: ইসলাম বেবী, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক লক্ষি পদ দাশ, বাজার জামে মসজিদের খতিব এহসানুল হক আল মঈন, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু’সহ গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

গনসমাবেশে জেলার সাত উপজেলার সন্ত্রাস বিরোধী কমিটির নেতৃবৃন্দ’সহ আওয়ামীলীগের সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার লোকজনেরা উপস্থিত ছিলেন। এদিকে সমাবেশের আগে স্থানীয় রাজারমাঠ থেকে সন্ত্রাস-মৌলবাদ, জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ন সড়কগুলো প্রদক্ষিন করে।

সমাবেশে সন্ত্রাস বিরোধী কমিটির সভাপতি আব্দুল রহিম চৌধুরী বলেন, দেশের মানুষ আজ সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ। এই বিশাল সমাবেশই প্রমান করে পাহাড়ের মানুষ শান্তি চায়। যারা শান্তি প্রিয় বান্দরবানকে অশান্ত এবং দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চায় তাদের প্রতিহত করতে হবে। এ সন্ত্রাসীরা দেশের ও জনগনের শত্রু।

জেলা আওয়ামীগের সহ-সভাপতি একেএম জাহাঙ্গীর বলেন, তিন পার্বত্য জেলার উন্নয়নকে বাঁধা গ্রস্থ করতে চায় অস্ত্রধারী সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের সকল ষড়যন্ত্র নশ্চাৎ করে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে রূপকল্প ২০২১ এবং ক্ষুধা, দারিদ্র মুক্ত স্বনির্ভর বাংলাদেশ বির্নিমানে এগিয়ে আসার আহবান জানান।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply