নীড় পাতা » ব্রেকিং » সন্ত্রাসের কাছে আবারো হেরেছে রাঙামাটিবাসী

সন্ত্রাসের কাছে আবারো হেরেছে রাঙামাটিবাসী

diponkarসন্ত্রাসের কাছে আবারো হেরেছে রাঙামাটিবাসী মন্তব্য করে জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার বলেছেন, রাঙামাটি জেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে সশস্ত্র সন্ত্রাসীরা সাধারণ ভোটারদের বাড়িতে বাড়িতে গিয়ে প্রাণনাশের হুমকি দিয়ে আমাদের বিজয় ছিনিয়ে নিয়েছে। তিনি বলেন, কেউ যদি জোর করে বিজয় ছিনিয়ে নেয়, তার মধ্যে কোনও আনন্দ থাকে না। এ বিজয়ে জনগণের কোনও প্রত্যক্ষ সমর্থন ছিল না। কারণ এ অঞ্চলের মানুষ নৌকা মার্কায় মন থেকে ভোট দিয়েছে, এটাই আমাদের সব চেয়ে বড় বিজয়। মঙ্গলবার ঐতিহাসিক ৬ দফা প্রস্তাবের অর্ধ শতাব্দী উপলক্ষে জেলা আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভায় সভাপতির বক্তব্যে দীপংকর তালুকদার এসব কথা বলেন।

তিনি বলেন, ৬ দফার মাধ্যমে সেদিন বঙ্গবন্ধু রাষ্ট্রের ইতিহাসের কালজয়ী মহানায়কের আসনে বসে বাঙালী জাতিকে মুক্তি দিতে নিজেকে উজাড় করে দিয়েছিলেন। ঐতিহাসিক ৬ দফা বাঙালি জাতির মুক্তির সনদ উল্লেখ করে তিনি বলেন, যে সনদে বাংলা ও বাঙালির স্বাধীনতার মুক্তির ভবিষ্যৎ নিহিত রয়েছে। যে সনদ সৃষ্টি না হলে বাঙালি তার অধিকার আদায়ে কতটুকু সফল হতো সেটা বলা মুশকিল।

রাঙামাটি জেলা আওয়ামী লীগ সভাপতি দীপংকর তালুকদারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি রুহুল আমিন, সহ-সভাপতি কামাল উদ্দীন, সাধারণ সম্পাদক হাজি মুছা মাতব্বর, দফতর সম্পাদক রফিক আহম্মেদ, তথ্য ও গবেষণা সম্পাদক রফিকুল মাওলা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অভয় প্রকাশ চাকমা, উপ-প্রচার সম্পাদক অমর কুমার দে, রাঙামাটি পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনসুর আলী, রাঙামাটি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কাজল।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply