সন্ত্রাসী হামলার শিকার মুক্তিযোদ্ধা দীলিপ দাশ

Kaptai-Picনিজ ভাগের জমি ছেড়ে না দেওয়ায় প্রতিবেশীদের হামলার শিকার হয়েছে বীর মুক্তিযোদ্ধা দীলিপ কুমার দাশ (৬৫) ও তার ছেলে দুর্জয় দাশ (২২)। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার কাপ্তাই উপজেলাধীন চন্দ্রঘোনা থানার রাইখালী বাজারে। আহতরা বর্তমানে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে।

আহত মুক্তিযোদ্ধা দীলিপ কুমার দাশ জানান, রাইখালী বাজারে তার পৈত্রিক সম্পত্তি ২৩ শ ৫০ বর্গফিটের ঘর সমেত একটি দোকান রয়েছে। বেশ কিছুদিন ধরে তা কয়েকজন প্রতিবেশী নিকট আত্মীয় সেখানে অবস্থান করছে। ইতিমধ্যে ওই জমিতে তার অংশটি প্রতিবেশীদের নামে লিখে দেওয়ার জন্য তাকে নানা ভাবে চাপসহ হুমকি দেওয়া হচ্ছে। জমি লিখে না দিলে তাকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেওয়া হচ্ছে বলে তিনি জানান।
ঘটনার দিন মুক্তিযোদ্ধা দীলিপ কুমার বাজারে অবস্থিত তার দোকানে বসে বেচা বিক্রি করার সময় ৫/৬ জনের একটি গ্রুপ অতর্কিত দোকানে হামলা চালায় এবং তাকে বেধম মারধর করে। তার ছেলে দুর্জয় বাধা দিলে সন্ত্রাসীরা তাকেও মারধর করে। এব্যাপারে চন্দ্রঘোনা থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
চন্দ্রঘোণা থানার অফিসার ইনচার্জ জহুরুল আনোয়ার বলেন, মামলা প্রক্রিয়াধীন রয়েছে। শুক্রবার মুক্তিযোদ্ধা দীলিপ কুমারকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে দেখতে যান, কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. দিলদার হোসেন, রাঙামাটি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রবার্ট রোনাল্ড পিন্টু, কাপ্তাই উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. শাহাদাত হোসেন চৌধুরী। তারা এ ন্যাক্কার জনক ঘটনার নিন্দা জানিয়ে দ্রুত দোষীদের গ্রেফতারের দাবি জানান।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply