নীড় পাতা » পাহাড়ের সংবাদ » সদর উপজেলায় বিজয়ী জেএসএস প্যানেল

সদর উপজেলায় বিজয়ী জেএসএস প্যানেল

JSS-Panel-Coverরাঙামাটি সদর উপজেলা নির্বাচনের প্রচার শেষ হওয়ার একদিন আগে নিজেদের জেএসএস প্যানেল প্রার্থী হিসেবে দাবি করে সংবাদ সম্মেলন করা তিন প্রার্থীই বিজয়ী হয়েছেন নির্বাচনে।
নির্বাচন নিয়ে নানান শংকার কথা জানাতে ২৮ মার্চ রাঙামাটি শহরের একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করেন চেয়ারম্যান প্রার্থী অরুন কান্তি চাকমা,পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থী পলাশ কুসুম চাকমা এবং নারী ভাইস চেয়ারম্যান প্রার্তী রিতা চাকমা।
রাঙামাটি সদর আসনে বিজয়ী হয়েছে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সমর্থিত প্রার্থী অরুন কান্তি চাকমা। তিনি পেয়েছেন ২২ হাজার ১৫৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধি বিএনপির মাহবুবুল বাসেত অপু পেয়েছেন ১২ হাজার ৩৯৭ ভোট। আরেক চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের জাকির হোসাইন সেলিম পেয়েছেন ৭ হাজার ৫৫৩ ভোট।
রাঙামাটি সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি সমর্থিত প্রার্থী পলাশ কুসুম চাকমা। তিনি পেয়েছেন ১৯ হাজার ৯৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধি বিএনপির বিদ্রোহী প্রার্থী মো: মাহাফুজ পেয়েছেন ৮ হাজার ৫৫১ ভোট। বিএনপির প্রার্থী জাহিদুল ইসলাম জাহিদ পেয়েছেন ৮ হাজার ২২৬ ভোট। আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সদানন্দ চাকমা পেয়েছেন ৬ হাজার ২০৬ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি সমর্থিক প্রার্থী রিতা চাকমা পেয়েছেন ২২ হাাজর, ৫৫৫ ভোট, যা বিজয়ী চেয়ারম্যান প্রার্থীর চেয়েও বেশি। তার নিকটতম প্রতিদ্বন্ধি বিএনপির সালেহা বেগম পেয়েছেন ৯ হাজার ৫১৮ ভোট। স্বতন্ত্র প্রার্থী কৃঞ্চা দেব পেয়েছেন ৭ হাজার ৬৭৮ ভোট।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান কুজেন্দ্রের

কভিড-১৯ মহামারী উত্তরণে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় থেকে প্রাপ্ত প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী বিতরণ করেছে খাগড়াছড়ি পার্বত্য …

Leave a Reply