নীড় পাতা » ব্রেকিং » ‘সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিতে না পারার মূল্য দিতে হচ্ছে খালেদা জিয়াকে’

‘সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিতে না পারার মূল্য দিতে হচ্ছে খালেদা জিয়াকে’

picপার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার বলেছেন, সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিতে না পারায় খালেদা জিয়াকে মূল্য দিতে হচ্ছে। তিনি এখন অসময়ে ডাক দিচ্ছেন গণতন্ত্র হত্যা দিবস। গত ৫ জানুয়ারি নির্বাচন যদি অনুষ্ঠিত না হতো তাহলে গণতন্ত্রের ধারাবাহিকতা নষ্ট হতো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রতিকূল পরিবেশেও নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় দেশে গণতন্ত্রের ধারাবাহিকতা রক্ষা পেয়েছে। ৫ জানুয়ারি গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে সোমবার রাঙামাটিতে জেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভায় সভাপতির বক্তব্যে দীপংকর তালুকতার এসব কথা বলেন। রাঙামাটি জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় প্রাঙ্গণে এসভার আয়োজন করা হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদারের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাহবুবুর রহমান, সহ-সভাপতি নিখিল কুমার চাকমা হাজি কামাল উদ্দীন, সাধারণ সম্পাদক হাজি মুছা মাতব্বর, মহিলা বিষয়ক সম্পাদক ফিরোজা বেগম চিনু এমপিসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা দেশের স্থিতিশীল রাজনৈতিক পরিবেশকে উত্তপ্ত করার চেষ্টা করলে আওয়ামী লীগ তার জবাব দেবে বলে হুঁশিয়ারি দেন। বক্তারা তারেক জিয়ার দায়িত্বহীন বক্তব্যের তীব্র সমালোচনা করে বলেন, ইতিহাস বিকৃতি করেও পাক বন্ধুদের সহযোগিতা করা যাবে না।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

Leave a Reply