নীড় পাতা » খাগড়াছড়ি » সকলের সহযোগিতা চাইলেন মেয়র শামসুল

সকলের সহযোগিতা চাইলেন মেয়র শামসুল

matiranga-mayorমাটিরাঙ্গা পৌরসভার নবনির্বাচিত মেযর মো: শামছুল হক বলেছেন, সকলের সহযোগিতা নিয়ে মাটিরাঙ্গা পৌরসভাসহ উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার মানোন্নয়নে কাজ করতে চাই। মাটিরাঙ্গা ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা মাটিরাঙ্গা পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনার জবাবে তিনি একথা বলেন।

মাটিরাঙ্গা ইসলামিয়া সিনিয়র মাদারসার সভাপতি মো: এরশাদুজ্জামানের সভাপতিত্বে সংবর্ধনায় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা ইসলামিয়া সিনিয়র মাদারসার সাবেক সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি মো: হারুনুর রশিদ ফরাজী ও নবনির্বাচিত কাউন্সিলর মোহাম্মদ মোস্তফা প্রমুখ বক্তব্য রাখেন। মজিবুর রহমান ভুইয়া‘র সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাটিরাঙ্গা ইসলামিয়া সিনিয়র মাদারসা অধ্যক্ষ কাজী মো: সলিম উল্যাহ।

বর্তমান সরকারের সময়ে মাটিরাঙ্গায় ব্যাপক উন্নয়নের পাশাপাশি বহু শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠার কথা উল্লেখ করে তিনি মাটিরাঙ্গা পৌরসভার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের পাশাপাশি মাটিরাঙ্গা ইসলামিয়া সিনিয়র মাদারসার অবকাঠামো ও শিক্সার মান উন্নয়নে তিনি সব ধরনের সহযোগিতার করার ঘোষণা দেন। পরে তিনি ২০১৫ সালের জেডিসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ও মেধাবি শিক্ষাথীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

Micro Web Technology

আরো দেখুন

দীঘিনালায় মাদক কারবারি আটক

খাগড়াছড়ির দীঘিনালায় এক মাদক কারবারিকে আটক করেছে যৌথবাহিনী। সোমবার দিবাগত মধ্যরাতে অভিযান চালিয়ে ছোট মেরুং …

Leave a Reply