নীড় পাতা » ব্রেকিং » শ্রেষ্ঠত্ব ধরে রাখলো কাপ্তাই নৌ-বাহিনী স্কুল

এসএসসি’র ফলাফলে

শ্রেষ্ঠত্ব ধরে রাখলো কাপ্তাই নৌ-বাহিনী স্কুল

২০১৯ সালে অনুষ্ঠিত এসএসসি ও সমমানের পরীক্ষায় আবারও পার্বত্য অঞ্চলে শ্রেষ্ঠত্বের অবস্থান ধরে রেখেছে কাপ্তাই নৌ- বাহিনী স্কুল এন্ড কলেজ। প্রকাশিত ফলাফলে এবছর ঐতিহ্যবাহী এই শিক্ষা প্রতিষ্ঠান হতে বিজ্ঞান ও ব্যবসা শিক্ষায় ৭৪জন পরীক্ষার্থী অংশ নিয়ে সকলেই পাশ করেছে। এরি মধ্য দিয়ে শতভাগ পাশের রেকর্ড গড়লো এই প্রতিষ্ঠানটি। এরমধ্যে জিপিএ-৫ পেয়েছে ৪৪ জন।

কাপ্তাই উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদের আহমেদ জানান, কাপ্তাইয়ে মাধ্যমিক বিদ্যালয় গুলোর মধ্যে শতভাগ পাশ করেছে কাপ্তাই নৌ-বাহিনী স্কুল এন্ড কলেজ। এই বিদ্যালয় হতে ৭৪জন পরীক্ষার্থী অংশ নিয়ে সকলে পাশ করেছে। জিপিএ-৫ পেয়েছে সর্বমোট ৪৪ জন। এছাড়া কেপিএম স্কুল হতে ৭ জন, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মাধ্যমিক বিদ্যালয় হতে ৭ জন এবং নারানগিরি সরকারি উচ্চ বিদ্যালয় হতে ২ জন জিপিএ-৫ পেয়েছে।

লেখাপড়ার পাশাপাশি নৌ-বাহিনী স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা চট্টগ্রাম বিভাগ এমনকি জাতীয় পর্যায়ে ক্রীড়া, সংস্কৃতি, বিতর্ক এবং স্কাউটিং এ সফলতা অর্জন করে আসছে। কাপ্তাই নৌ-বাহিনী স্কুল এন্ড কলেজের এ ফলাফলের প্রতিক্রিয়ায় প্রতিষ্ঠানটির অধ্যক্ষ লেফটেন্যান্ট কমান্ডার নুরে আলম ছিদ্দিকী এবং উপাধ্যক্ষ এম জাহাঙ্গীর আলম জানান, স্কুলের সম্মানিত শিক্ষক ও শিক্ষার্থীদের ঐকান্তিক প্রচেষ্টা, অভিভাবকদের সহযোগিতা সর্বোপরি স্কুল পরিচালনা কমিটির সার্বিক দিক নির্দেশনায় একটি ভালো ফলাফল অর্জন সম্ভব হয়েছে। আগামীতেও কলেজ পর্যায়ে এই প্রতিষ্ঠানটি তাদের সুনাম ধরে রাখবে।

এদিকে কাপ্তাই নৌ-বাহিনী স্কুল এন্ড কলেজের এই ফলাফলে অভিনন্দন জানিয়েছেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশ্রাফ আহমেদ রাসেল এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ। তারা জানান, আগামীতেও এই প্রতিষ্ঠানটি তাদের সফলতা অক্ষুণœ রাখবে।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে দুর্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

রাঙামাটির লংগদুতে উপজেলা পর্যায়ে ‘দুর্যোগবিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯’ অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার লংগদু …

Leave a Reply