নীড় পাতা » পাহাড়ের সংবাদ » শ্রমিকদল নেতাসহ ২৪ জনের আওয়ামীলীগে যোগদান

শ্রমিকদল নেতাসহ ২৪ জনের আওয়ামীলীগে যোগদান

IMG_20140822_195138রাঙামাটি শহর শ্রমিকদলের সাধারন সম্পাদক মো: বেলালউদ্দীনের নেতৃত্বে ২৪ জন বিভিন্ন সংগঠনের নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেছে। শুক্রবার সন্ধ্যায় শহরের ভেদভেদী এলাকায় ওয়ার্ড আওয়ামীলীগের এক অনুষ্ঠানে সংরক্ষিত মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু ফুলের তোড়া তুলে দিয়ে তাদের দলে বরণ করে নেন।
শুক্রবার সন্ধ্যায় ভেদভেদী ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বিদ্যুৎ ভবনের সামনে বঙ্গবন্ধুর ৩৯তম শাহাদাত বার্ষিক উপলক্ষে আলোচনা সভা অনুষ্টিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য জে এফ আনোয়ার চিনু। বিশেষ অতিথি ছিলেন সাবেক আওয়ামিলীগ জেলা শাখার তথ্য ও গবেষনা সম্পাদক রফিকুল মাওলা, রাঙামাটি জেলা শ্রমিকলীগের সভাপতি ু বিদ্যুৎ জ্যোতি চাকমা, আওয়ামীলীগ পৌর সহসভাপতি পিন্টু, আওয়ামীলীগ পৌর কমিটির সাধারন সম্পাদক মো: মনছুর আলী,পৌর যুবলীগের সাধারন সম্পাদক আবদুল ওহাব। সভাপতিত্ব করেন ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো: আবুল কাসেম।
এতে প্রধান অতিথি বলেন, ১৫ই আগষ্ট বঙ্গবন্ধুকে হত্যা করে ঘাতকরা থেমে থাকেনি, আবার ২১শে আগষ্ট বঙ্গকণ্যাকে হতা করার জন্য গেনেড হামলা করে। তিনি রাঙামাটিতে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যারয় এবং মেডিকেল কলেজ অবিলম্বে চালুর জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকার আহব্বান জানান।
অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক রিটন বড়–য়া।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

Leave a Reply