নীড় পাতা » ব্রেকিং » শ্রদ্ধা ভালোবাসায় জাতির পিতাকে স্মরণ

শ্রদ্ধা ভালোবাসায় জাতির পিতাকে স্মরণ

pic-05
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড
pic-07
পুলিশ প্রশাসন
pic-03
রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ
pic-12
রাঙামাটি জেলা ও দায়রা জজ আদালতের বিচারকদের শ্রদ্ধা নিবেদন
pic-10
রাঙামাটি সদর উপজেলা পরিষদ
pic-01
রাঙামাটি মেডিকেল কলেজ
pic-0
রাঙামাটি জেলা আইনজীবি সমিতি

coverশোক শ্রদ্ধা আর ভালোবাসায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদাৎবার্ষিকী পালন করছে রাঙামাটি পার্বত্য জেলাবাসি।
সোমবার সকাল থেকে সরকারি বেসরকারি এবং রাজনৈতিক দলের উদ্যোগে পালিত হচ্ছে বিস্তারিত কর্মসূচী।
রাঙামাটি জেলা প্রশাসন,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড,জেলা ও দায়রা জজ আদালত,জেলা আইনজীবি সমিতি,জেলা আওয়ামীলীগসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে শহরের বিভিন্ন স্থানে পালিত হচ্ছে নানান কর্মসূচী।
সকালে জেলা প্রশাসনের উদ্যোগে একটি র‌্যালি পুষ্পস্তবক প্রদানের পর বঙ্গবন্ধু চত্বর থেকে শুরু হয়ে জেলা শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়। সেখানে অনুষ্ঠিত হয় আলোচনা সভা,মিলাদ মাহফিল ও পুরষ্কার বিতরণ।
এতে উপস্থিত ছিলেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার,জেলা প্রশাসক মো: সামসুল আরেফিন,পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান,পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, রাঙামাটি মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: টিপু সুলতান,জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রবার্ট রোনাল্প পিন্টু,জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জসীমউদ্দীন বাবুল।pic-08
সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের পক্ষে চেয়ারম্যান বৃষকেতু চাকমা,প্রধান নির্বাহী এসএম জাকির হোসেন,সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা,অমিত চাকমা রাজু বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পন করেন এবং জেলা পরিষদে এক শোকসভা অনুষ্ঠিত হয়।
সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পক্ষ থেকে বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুষ্পমাল্য প্রদানের পর এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উন্নয়ন বোর্ড চেয়ারম্যান ও পার্বত্য সচিব নব বিক্রম কিশোর ত্রিপুরা। বিশেষ অতিথি ছিলেন মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব কামালউদ্দিন তালুকদার। বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান তরুন কান্তি ঘোষ,সদস্য শাহীনুল ইসলাম।
রাঙামাটি জেলা ও দায়রা জজ আদালত চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন বিচারক ও আইনজীবিরা।
এছাড়াও পুলিশ প্রশাসন,নৌ পুলিশ,উপজেলা প্রশাসন, রাঙামাটি মেডিকেল কলেজ,রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,রাঙামাটি সরকারি কলেজ,রাঙামাটি পাবলিক কলেজসহ প্রায় সকল সরকারি বেসরকারি প্রতিষ্ঠানেই পালিত হচ্ছে জাতির পিতার শাহাদাৎবার্ষিকী।pic-06

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply