নীড় পাতা » পাহাড়ের সংবাদ » শ্রদ্ধায় ভালোবাসায় চিরবিদায় হাজী ফজলুর রহমানের

শ্রদ্ধায় ভালোবাসায় চিরবিদায় হাজী ফজলুর রহমানের

haji-picশত শত মানুষের ভালোবাসায় আর শ্রদ্ধায় সিক্ত হয়ে বুধবার শেষ বিকেলের আগেই চিরবিদায় নিলেন রাঙামাটির প্রবীন রাজনৈতিক ব্যক্তিত্ব,সামাজিক নেতা হাজী ফজলুর রহমান। রাঙামাটি কেন্দ্রীয় কবরস্থানে হযরত আব্দুল ফকির (রঃ) এর মাজারের সামনের খালি জায়গায় চির নিদ্রায় শায়িত হলেন হাজী ফজলুর রহমান। তাঁর অন্তিম ইচ্ছে অনুয়ায়ী কবরস্থানে এই স্থানটি নির্ধারন করা হয় বলে জানিয়েছেন তার স্বজনরা।

এর আগে দুপুর ২ টায় রাঙামাটি পুরাতন কোর্ট বিল্ডিং মাঠে মরহুম হাজী ফজলুর রহমানের নামাযে জানাজা অনুষ্ঠিত হয়। জনপ্রতিনিধি, সরকারী কর্মকতা, রাজনীতিবিদ, সাংবাদিক সহ বিভিন্ন পেশার  হাজারো মানুষ এই জানাজায় অংশ নেন।

বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ আলহাজ্ব নুরুল আলম হেজাজী ইমামতিতে নামায শেষে মোনাযাত করেন রাঙ্গামাটি রিজার্ভ বাজার জামে মসজিদের পেশ ঈমাম ও রাঙ্গামাটি সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ প্রখ্যাত আলেম আলহাজ্ব নজরুল ইসলাম নঈমী।

জানাজায় রাঙামাটির জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল, রাঙামাটি সদর উপজেলা পরিssssssssssssssষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সম্পাদক হাজী মোঃ মূছা মাতব্বর, পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য-প্রশাসন নুরুল আলম চৌধুরী, রাঙামাটি পৌরসভার মেয়র সাইফুল ইসলাম ভুট্টো, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাইফ উদ্দিন আহমেদ, জেলা বিএনপির সম্পাদক মোঃ শাহআলম, জেলা জামায়াতের আমীর আব্দুল আলীম, রাঙামাটি পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান কাজী নজরুল ইসলাম, সহ মরহুমের আত্মীয় স্বজন,শুভাকাংখী,রাজনৈতিক ও সামাজিক জীবনের সহকর্মীরা অংশ নেন।

বুধবার রাত ৮ টা ৪০ মিনিটের সময় মরহুম হাজী ফজলুর রহমানের মরদেহ চট্রগ্রাম থেকে এ্যাম্বুলেন্স করে তাঁর রিজার্ভবাজারস্থ বাসভবনে নিয়ে আসা হয়। মরহুম হাজী ফজলুর রহমানকে শেষ বারের মতো এক নজর দেখার জন্য সেখানে সন্ধ্যা থেকেই হাজারো মানুষ ভীড় নামে। এসময় বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে মরহুমের প্রতি ফুলেল শ্রদ্ধা জানানো হয়।

প্রসঙ্গত, হাজী ফজলুর রহমান ৭৮ বছর বয়সে ১৯ নভেম্বর বিকাল ৪টা ৫০ মিনিটে চট্রগ্রাম মেডিকেল সেন্টারে ইন্তেকাল করেন।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে ১০ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার  রাঙামাটির লংগদু …

Leave a Reply