নীড় পাতা » পাহাড়ের সংবাদ » শোক দিবস উপলক্ষে রাঙামাটিতে ইফা’র আলোচনা সভা

শোক দিবস উপলক্ষে রাঙামাটিতে ইফা’র আলোচনা সভা

Rangamati-picবঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে রাঙামাটিতে আলোচনা সভার আয়োজন করা হয়। মঙ্গলবার সকাল দশটায় রাঙামাটি শিশু একাডেমীতে এ সভার আয়োজন করা হয়।

জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোঃ আলমগীর সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাইফ উদ্দিন আহম্মদ, অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ, জেলা ওলামা লীগের সভাপতি ক্বারী মোঃ ওসমান গণি চৌধুরী, বাংলাদেশ ইসলামী ঐক্য জোটের মাওলানা মনিরুজ্জামান রাব্বানী, ইসলামিক ফাউন্ডেশন ঢাকা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ মহিউদ্দিন প্রমূখ।

চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেছেন, জাতির জনক বঙ্গুবন্ধু শেখ মুজিবুর রহমান ধর্মকে কখনো রাজনৈতিক উদ্দেশে ব্যবহার করতেন না। তিনি রাষ্ট্রীয়ভাবে সকল মানুষের স্ব স্ব ধর্ম পালনের জন্য আজীবন সংগ্রাম করে গেছেন। তার শাসনামলে ইসলাম প্রচারে যে অবদান রেখে গেছেন মুসলিম বিশ্বে এর দৃষ্টান্ত বিরল হয়ে থাকবে আজীবন।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply