নীড় পাতা » খাগড়াছড়ি » শোককে শক্তিতে পরিনত করার আহ্বান

শোককে শক্তিতে পরিনত করার আহ্বান

khagrachari-pic-02সারাদেশের মত খাগড়াছড়ি পার্বত্য জেলায়্ও শোকর‌্যালীসহ নানা কর্মসুচীর মধ্যদিয়ে খাগড়াছড়ি জেলা অওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জেলা হত্যা দিবস পালন করা হয়েছে । মঙ্গলবার সকালে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয়পাতাকা উত্তোলনের কর্মসূচীর সূচনা হয়। পরে স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার নেতৃত্বে শহরের শোকর‌্যালী বের করা হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপুর্ণ সড়ক পদক্ষিণ শেষে টাউন হল প্রাংগনে নির্মিত ৪নেতা প্রতিকৃতিতে পুষ্পাজ্ঞ অর্পন করা হয়।
টাউন হল প্রাংগনে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে জেলা আ্ওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলম, জেলা আওয়ামীলীগের সভাপতি ্ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বক্তব্য রাখেন। এ সময় জেলা পরিষদ চেয়ারম্যান কংজুরী চৌধুরীসহ আওয়ামী লীগ ্ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বক্তারা শোককে শক্তিতে পরিনত করে খালেদা জিয়ার দেশবিরোধী ষড়যন্ত ্ও যুদ্ধাপরাধীদের বিচারের রায় কার্যকরের সকল প্রতিবন্ধকতা প্রতিরোধ করার আহবান জানান। একই সাথে ২০৪১ সালের মধ্যে প্রধানমন্ত্রীর ঘোষিত উন্নত বাংলাদেশ গড়তে সকলকে যার যার অবস্থান থেকে ভুমিকা রার্খাও আহবান জানান।

Micro Web Technology

আরো দেখুন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদ রাঙামাটিতে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে ‘উগ্রমৌলবাদ ও ধর্মান্ধগোষ্ঠীর জনমনে বিভ্রান্তির …

Leave a Reply