নীড় পাতা » খেলার মাঠ » শেষ ম্যাচের জয়ে স্বস্তির বাড়ী ফেরা

শেষ ম্যাচের জয়ে স্বস্তির বাড়ী ফেরা

cricketশেষ ম্যাচে শক্তিশালী প্রতিপক্ষের বিপক্ষে স্বস্তির জয় নিয়েই ঘরে ফিরছে রাঙামাটির অনুর্ধ-১৬ ক্রিকেট দলের তরুণ ক্রিকেটাররা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে ইয়াং টাইগার্স অনুর্ধ্ব-১৬ বিভাগীয় ক্রিকেট প্রতিযোগিতা ২০১৫-১৬ ক্রিকেটে চাঁদপুর স্টেডিয়ামে শুক্রবার রাঙামাটি জেলা অনুর্ধ্ব-১৬ ক্রিকেট দল তাদের ৩য় ও শেষ ম্যাচে ৬ রানে প্রতিযোগিতার টপ ফেবারিট কুমিল্লা জেলা অনুর্ধ্ব-১৬ ক্রিকেট দলকে পরাজিত করেছে।

সকালে টসে জিতে রাঙামাটি জেলা ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। রাঙামাটি জেলা ৪৫.৫ ওভারে ১৩৫ রান করে অলআউট হয়ে। রাঙামাটির জেলা দলের সুমন ২২, রনি ২৫, নাঈম ২১ ও মনির অপরাজিত ১৯ রান করেন। কুমিল্লার মেহেদী ৩ ও আল আমিন ২ উইকেট লাভ করেন।

কুমিল্লা জেলা দল মধ্যহ্ন বিরতির পর ব্যাটিংয়ে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে। রাঙামাটির পেস বোলার রাকিব ও স্পিনার মনিরের যৌথ আক্রমণে ৮৩ রানে কুমিল্লার ৯ উইকেট পড়ে যায়। কিন্তু শেষ উইকেট জুটি রাঙামাটির জয়ের মাঝে বাধা হয়ে দাঁড়ায়। কুমিল্লার জয়ের জন্য যখন ৭ রান প্রয়োজন তখন রান আউট হয়ে যায় আল আমিন। ফলে রাঙামাটি ৬ রানের বিজয় নিয়ে বয়স ভিত্তিক এই প্রতিযোগিতা শেষ করে। মনির ৪ ও রাকিব ২ উইকেট লাভ করেন। প্রথম দুই ম্যাচে বান্দরবানের বিপক্ষে ১৫৬ রান করেও মাত্র ৩ উইকেটে ও ফেনীর কাছে ৩৫ রানে পরাজিত হয় রাঙামাটি। ১ম ও ২য় ম্যাচে জেতার সম্ভাবনা জাগিয়েও হারে রাঙামাটির কিশোররা।
রাঙামাটি দলের কোচ হিসেবে ছিলেন নাছির উদ্দিন সোহেল আর ম্যানেজার ছিলেন মোঃ হান্নান।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply