নীড় পাতা » পাহাড়ের অর্থনীতি » ‘শেষ বয়সে এসে জনগনের সেবা করতে চাই,কারো বিরাগভাজন হতে চাইনা’

‘শেষ বয়সে এসে জনগনের সেবা করতে চাই,কারো বিরাগভাজন হতে চাইনা’

1234রাঙামাটি শহরের বাণিজ্যিক এলাকা রিজার্ভবাজার ও তবলছড়ি বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের সাথে ঊষাতন তালুকদার এমপি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে প্রথমে রিজার্ভ বাজার ব্যবসায়ী কল্যান সমিতির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পরে তবলছড়িতেও বাজার ব্যবসায়ী সমিতির সাথে মতবিনিময় সভায় যোগ দেন নতুন এই সংসদ সদস্য।

রিজার্ভবাজারে সমিতি কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে নবনির্বাচিত সাংসদ ঊষাতন তালুকদার বলেন, আমি শুধু জনসংহতি সমিতির প্রতিনিধি নই। আমি সকল ধর্ম,বর্ণ,জাতি গোষ্ঠির জনপ্রতিনিধি। পাহাড়ি বাঙালী সকলেরই সমান সুযোগ থাকবে আমার কাছে। যে কারো জন্যই আমার দরজা সবসময় খোলা থাকবে।

তিনি আরো বলেন, ঊষাতন এমপি হলে এখান থেকে বাঙালীদের চলে যেতে হবে এমন মন্তব্য যারা করেন তাদের ব্যাপারে সজাগ থাকবেন। প্রপাগান্ডা ছড়ানোর জন্য এবং জনগনের মাঝে ভীতি সঞ্চার করার জন্য এসব কুচক্রি মহল উদ্দেশ্যে প্রনোদিতভাবে এসব অপপ্রচার চালাচ্ছে। এসব কথায় কান না দিয়ে সকলে সম্মিলিতভাবে কাজ করার জন্য তিনি আহবান জানান। তিনি আরো বলেন, সৌন্দর্যে ভরপুর রাঙামাটিকে পর্যটন নগরী হিসেবে গড়ে তুলতে সকলের ঐক্যবদ্ধ সহযোগিতা প্রয়োজন। এ শহরকে পর্যটক বান্ধব করে গড়ে তোলা হলে এ থেকে সকলেই উপকৃত হবেন। তিনি শান্তি চুক্তি বাস্তবায়নে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন। কাপ্তাই লেকের ড্রেজিং করার ব্যাপারে তিনি জোর দিবেন বলেও উল্লেখ করেন।
‘শেষ বয়সে এসে জনগনের সেবা করতে চাই। কারো বিরাগভাজন হতে চাইনা। জনগনের সেবক হিসেবে জীবনের বাকি সময়টা কাটাতে চান বলেও মন্তব্য করেছেন উষাতন তালুকদার।
নিউ রাঙামাটি রিজার্ভ বাজার ব্যবসায়ী কল্যান সমিতির সহ-সভাপতি শওকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারন সম্পাদক হাজী আবদুল জব্বার। এছাড়াও বক্তব্য রাখেন রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র মোঃ হেলাল উদ্দিন, একতা শ্রমিক কল্যান সমিতির সাধারন সম্পাদক সিরাজুল মোস্তফা, ক্ষুদ্র মৎস্য ব্যবসায়ী সমিতির সভাপতি আবুল কাশেম, ব্যবসায়ী আবু বক্কর সিদ্দিক, প্রদীপ বড়ুয়া প্রমুখ।
আলোচনা সভা শেষে নব-নির্বাচিত সাংসদ রিজার্ভ বাজার ঘুরে দেখেন এবং ব্যবসায়ীদের বিভিন্ন বিষয়ের খোঁজখবর নেন। এরপর তিনি তবলছড়ি ব্যবসায়ী সমিতি আয়োজিত মতবিনিময় সভায় যোগ দেন।

Micro Web Technology

আরো দেখুন

জনপ্রিয় হচ্ছে ‘তৈলাফাং’ ঝর্ণা

করোনার প্রভাবে দীর্ঘদিন বন্ধ ছিল খাগড়াছড়ির পর্যটন ও বিনোদনকেন্দ্র। তবে টানা বন্ধের পর এখন খুলেছে …

Leave a Reply