নীড় পাতা » খাগড়াছড়ি » শেখ হাসিনা ক্ষমতায় থাকলে কেউ না খেয়ে মরে না

মাটিরাঙ্গায় ত্রাণ বিতরনকালে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে কেউ না খেয়ে মরে না

বৈশ্বিক মহামারি ‘করোনা’র প্রাদূর্ভাব মোকাবেলায় মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত জনদূর্ভোগ নিরসনে কাজ করে যাচ্ছে। মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে কেউ না খেয়ে মরে না মন্তব্য করে ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, করোনা দুর্যোগ মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী যে সাহসিকতার পরিচয় দিয়েছেন তা বিশ্বের উন্নত দেশগুলোকেও ছাড়িয়ে গেছে। দলমতের উর্ধ্বে উঠে দেশের কর্মহীন হয়ে পড়া প্রতিটি মানুষের ঘরে খাদ্য সহায়তা পৌছে দিয়েছেন মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা পারেন, তা আর কেউ পারেনা উল্লেখ করে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, খাদ্য সহায়তাই নয়, দেশের ৫০ লাখ হতদরিদ্র পরিবারের প্রতি মানবিক সহায়তার হাতও বাড়িয়ে দিয়েছেন। মানুষকে করোনা কষ্ট বুঝতে দেননি দেশরত্ন শেখ হাসিনা। তিনি এ দুর্যোগে দলের নেতাকর্মীদের জনগনের পাশে থাকারও আহবান জানান।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের সামনে মহামরী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া গৃহবন্ধী শ্রমজীবি, দু:স্থ ও হত-দরিদ্র মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণের অংশ হিসেবে দুর্গম জনপদের এক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এসময় মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম. হুমায়ুন মোরশেদ খান, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক, মাটিরাঙ্গা উপজেলা পরিসংখ্যান অফিসার এসএম রুবাইয়াত তানিম, মাটিরাঙ্গা উপজেলা সমাজ সেবা অফিসার কৃতিবিজয় চাকমা, ও মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি মো: হারুনুর রশীদ ফরাজী ছাড়া ইউপি সদস্যসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

একই সময়ে মাটিরাঙ্গা সদর ইউনিয়নের দুর্গম জনপদে হামে আক্রান্ত ৩০ পরিবারের মাঝে সমাজ কল্যান মন্ত্রনালয়ের বরাদ্ধ থেকে চার হাজার টাকা করে মানবিক সহায়তার অর্থ ও খাদ্য সামগ্রী প্রদান করেন।

‘করোনা’র প্রাদূর্ভাবে মাটিরাঙ্গা সদর ইউনিয়নের কর্মহীন হয়ে পড়া গৃহবন্ধী হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরনের অংশ হিসেবে এ পর্যন্ত তিন হাজার দুইশ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা।

Micro Web Technology

আরো দেখুন

ছেলের হাতে মা-বাবা আহত হয়ে হাসপাতালে

খাগড়াছড়ির দীঘিনালায় নেশাখোর বখাটে ছেলের মারধরের শিকার হয়ে আহত বৃদ্ধ মা-বাবা হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি সোমবার …

Leave a Reply