নীড় পাতা » খাগড়াছড়ি » শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে

শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে

kujenবঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তেই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে হবে উল্লেখ করে খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, ‘৭৫ এ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্য দিয়ে সোনার বাংলা গড়ার স্বপ্ন ভেঙ্গে দেয় হত্যাকারীরা। তারা শেখ হাসিনাকেও একাধিকবার হত্যার জন্য চেষ্টা করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, তারা চেয়েছিলো দেশকে সিকিমের দেশে পরিণত করতে। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের ফলে তাদের সব চেষ্টাই ব্যর্থ হয়েছে। তাঁর বলিষ্ঠ নেতৃত্বেই দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। তিনি বলেন, দেশের মানুষ এগিয়ে গেলে দেশও পৌঁছে যাবে উন্নয়নের সমৃদ্ধ পৃথিবীতে।

বৃহস্পতিবার মাটিরাঙ্গায় দুইদিন ব্যাপী ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও মেলা আয়োজক কমিটির সভাপতি বিএম মশিউর রহমান‘র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যানন মো: শামছুল হক, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসিনা বেগম, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন টিটো।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) ও মেলা আয়োজক কমিটির সদস্য সচিব ইমরুল কায়সার। এতে অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া ও মাটিরাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো; আবুল হাসেম প্রমুখ বক্তব্য রাখেন।

বর্ণিল এ উদ্বোধনী অনুষ্ঠানে মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি মো: হারুনুর রশীদ ফরাজী, তাইন্দং ইউনিয়ন পরিসদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক মো; তাজুল ইসলাম, গোমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো; মনুছর আহাম্মদ, মাটিরাঙ্গা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো: আবুল হোসেন, মিউনিসিপ্যাল মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক মো: নুরুল ইসলামসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
এর আগে মেলা মাঠে উপস্থিত সহস্্রাধিক শিক্ষার্থী আর দর্শনার্থীর উপস্থিতিতে ফিতা কেটে আর বেলুন উড়িয়ে মাটিরাঙ্গায় ডিজিটাল মেলার বর্ণিল উদ্বোধন করেন খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা। তিনি মেলা মাঠে এসে পৌছলে তাকে ফুল দিয়ে বরণ করে নেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও মেলা আয়োজক কমিটির সভাপতি বিএম মশিউর রহমান।

Micro Web Technology

আরো দেখুন

বিদ্যুৎ সুবিধাবঞ্চিত মহালছড়ি সদরের ২ গ্রামের মানুষ

আধুনিক প্রযুক্তির ক্রমবিকাশে পাল্টে যাচ্ছে দুনিয়া। প্রতিনিয়ত উদ্ভাবন হচ্ছে নতুন নতুন আবিষ্কার। মানুষের জনজীবনে পড়ছে …

Leave a Reply