শেখ হাসিনার অধীনেই পরবর্তী নির্বাচন অনুষ্ঠিত হবে

ক্ষুধা-দারিদ্রমুক্ত ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে মঙ্গলবার ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন আওয়ামীলীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে বিভিন্ন ওয়ার্ড কমিটির সভাপতি ও সম্পাদকদের সাথে নিয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কাউন্সিলের উদ্বোধন করেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রনবিক্রম ত্রিপুরা।
মাটিরাঙ্গা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পঞ্চকুমার ত্রিপুরা‘র সভাপতিত্বে কাউন্সিল অধিবেশনের উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো: শামছুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এরশাদুজ্জামান, সাধারন সম্পাদক সুবাস চাকমা, যুগ্ম-সম্পাদক ও তাইন্দং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: তাজুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি হারুন-অর-রশীদ ফরাজী, সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলর মো: আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো: রফিকুল ইসলাম।
মাটিরাঙ্গা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জোসেফ ত্রিপুরা‘র পরিচালনায় কাউন্সিলের প্রথম অধিবেশনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা। কাউন্সিল অধিবেশনে মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোহাম্মদ আলী, চন্দ্র ্রবিকাশ এিপুরা, বিবিন্দ্র কিশোর এিপুরা ও কোকোনাথ এিপুরা পীযুষ প্রমুখ বক্তব্য রাখেন।
২০১৯ সালে শেখ হাসিনা সরকারের অধীনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে উল্লেখ করে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রনবিক্রম ত্রিপুরা বলেন, দলের নেতাকর্মীদের নির্বাচনের প্রস্তুতি গ্রহনের আহবান জানান। বিএনপি-জামায়াতের কোনো ষড়যন্ত্রই এ সরকারকে ক্ষমতা থেকে হটাতে পারবে না উল্লেখ করে তিনি বলেন, বিএনপির গর্জন জনগণ গ্রহণ করেনি।15.09
কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন আওয়ামীলীগের ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে চন্দ্র ্রবিকাশ এিপুরা সভাপতি ও কোকোনাথ ত্রিপুরা পীযুষ সাধারন সম্পাদক নির্বাচিত হয়। মাটিরাঙ্গা সদর ইউনিয়ন আওয়ামীলীগের নতুন নেতৃত্ব নির্বাচনের এই ভোটের লড়াইয়ে সভাপতি পদে ২ জন ও সাধারণ সম্পাদক পদে ২ জন প্রতিদ্বন্ধিতা করেন।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply