নীড় পাতা » খেলার মাঠ » শুরু হচ্ছে উন্নয়ন বোর্ড-প্রাইম ব্যাংক ফুটবল লীগ

শুরু হচ্ছে উন্নয়ন বোর্ড-প্রাইম ব্যাংক ফুটবল লীগ

2013-12-17-0621
শেষ মুহুর্তের প্রস্তুতিতে মাঠে বিভিন্ন ক্লাবের ফুটবলাররা…

শুক্রবার বিকেল থেকেই ফের জমে উঠছে রাঙামাটির চিং হ্লা মং চৌধুরী মারি স্টেডিয়াম। জেলা প্রশাসক গোল্ড কাপ ফুটবল আর পৌরসভা প্রথম বিভাগ ক্রিকেট লীগ শেষ হতে না হতেই শুরু হচ্ছে সবচে আকর্ষনীয় প্রতিযোগিতা রাঙামাটি প্রথম বিভাগ ফুটবল লীগ। বরাবরই পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এই প্রতিযোগিতার স্পন্সর হলেও এবার তাদের সাথে যুক্ত হয়েছে প্রাইম ব্যাংকও। ২০ ডিসেম্বর থেকে শুরু হওয়া লীগ শেষ হবে জানুয়ারির ২২ তারিখ। আয়োজনের সার্বিক ব্যবস্থনায় থাকছে রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও রাঙামাটি জেলা ফুটবল এসোসিয়েশন।
জেলা শহরের ১৫ টি ক্লাব এবারের লীগে অংশ নিবে। শুক্রবার দুপুর ২.৩০ মিনিটে ছদক ক্লাব এবং বলাকা ক্লাবের খেলার মধ্য দিয়ে মাঠে গড়াবে রাঙামাটির সবচে জমজমাট ও প্রতিযোগিতামূলক ফুটবল আয়োজনটি। জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপ পরিষদের আহ্বায়ক পুলিশ সুপার আমেনা বেগমের সভাপতিত্বে লীগের উদ্বোধন করবেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান তরুন কান্তি ঘোষ।
রাঙামাটি জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি সাইফুল ইসলাম ভূট্টো এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বরুন দেওয়ান, ফুটবল লীগের প্রতিটি খেলা উপভোগ করে জমজমাট ফুটবল আয়োজনকে আরো প্রাণবন্ত ও বর্ণিল করে তোলার জন্য রাঙামাটির ফুটবলপ্রেমি দর্শকদের প্রতি আহ্বান জানিয়েছেন। হরতাল কিংবা অবরোধ,রাজনৈতিক কর্মসূচীর কারণে ফুটবল লীগ বন্ধ হবেনা বলেও জানিয়েছেন তারা।

এবারের লীগে অংশ নিচ্ছে যে পনেরটি ক্লাব,তারা হলো ‘এ’ গ্রুপের ছদক ক্লাব,বলাকা ক্লাব,মোহামেডান স্পোর্টিং ক্লাব,প্রতিভাস ক্লাব ও সৃজন স্পোর্টিং ক্লাব, ‘বি’ গ্রুপের উইন স্টার স্পোর্টিং ক্লাব, শহীদ শুক্কুর এ্যাথলেটিকস ক্লাব,ব্রাদার্স স্পোর্টিং ক্লাব,প্রভাতী স্পোর্টিং ক্লাব এবং সবুজ সংঘ, ‘সি’ গ্রুপের আবাহনী ক্রীড়া চক্র,রাইজিং স্টার স্পোর্টিং ক্লাব,ইয়ূথ স্পোর্টিং ক্লাব,ইয়াং রাঙামাটি ক্লাব এবং জেলা মুকুল ফৌজ।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply