নীড় পাতা » পাহাড়ের সংবাদ » শুভ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বিনিময়

শুভ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বিনিময়

শুভ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে পার্বত্য তিন জেলাসহ দেশের বিভিন্ন অঞ্চলে বসবাসরত বৌদ্ধ ধর্মাবলম্বী ও বৌদ্ধ ধর্মীয় গুরুদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার বিকেল ৫ টায় গণভবনে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশ একটি সম্প্রদায়িক সম্প্রীতির দেশ। কিন্তু কিছু কিছু দুষ্টচক্র বিভিন্ন সময়ে এই সম্প্রীতি বিনষ্ট করার জন্য অপচেষ্টা চালায়। তাদের ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে বলে প্রধানমন্ত্রী উল্লেখ করেন।
অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি,ধর্ম সচিব চৌধুরী হাসান বাবুল,আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য পি কে বড়–য়া,সাবেক শিল্প মন্ত্রী দিলীপ বড়–য়া,বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান স্বপন তালুকদার প্রমুখ বক্তব্য দেন।
অনুষ্ঠানে পার্বত্য বান্দরবান, রাঙামাটি এবং খাগড়াছড়ি জেলাসহ দেশের বিভিন্ন অঞ্চলে বসবাসরত বৌদ্ধ সম্প্রদায়ের বিভিন্নস্তরের তিন শতাধিক প্রতিনিধি উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

নারীদের স্বাস্থ্য সুরক্ষায় অবদান রাখবে কিশোরী ক্লাব

রাঙামাটির বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) প্রোগ্রেসিভের বাস্তবায়নে ‘আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ’ এই প্রকল্পের …

Leave a Reply