নীড় পাতা » ব্রেকিং » শুভসংঘ’র ‘জানো মুক্তিযুদ্ধ-আঁকো মুক্তিযুদ্ধ’ প্রতিযোগিতা শুরু

রাঙামাটিতে

শুভসংঘ’র ‘জানো মুক্তিযুদ্ধ-আঁকো মুক্তিযুদ্ধ’ প্রতিযোগিতা শুরু

কালেরকন্ঠ শুভসংঘ এর রাঙামাটি জেলা কমিটির উদ্যোগে ও কাজী ফার্মস কিচেন, রাঙামাটির সার্বিক সহযোগিতায় পার্বত্য জেলা রাঙামাটিতে শুরু হয়েছে ‘জানো মুক্তিযুদ্ধ-আঁকো মুক্তিযুদ্ধ’ শীর্ষক কুইজ ও চিত্রাংকর প্রতিযোগিতা-২০১৯।

দেশের অন্যতম জনপ্রিয় জাতীয় দৈনিক, কালেরকণ্ঠের পাঠক সংগঠন শুভসংঘ এই প্রতিযোগিতার আয়োজন করেছে। প্রতিযোগিতায় রাঙামাটি জেলার তৃতীয় থেকে নবম শ্রেণীর শিক্ষার্থীরা অংশ নিতে পারবে এবং নির্ধারিত কুইজ ফরম সংগ্রহ করে নির্দিষ্ট স্থানে জমা দিতে হবে। একই সাথে আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের দিন বেলা আড়াইটায় রাঙামাটি শহীদ মিনার চত্বরে অনুষ্ঠিত হবে চিত্রাংকন প্রতিযোগিতা। এতে শিশু শ্রেণী থেকে নবম শ্রেণীর শিক্ষার্থীরা অংশ নিতে পারবে। কি কি বিষয়ে অংশ নিতে পারবে কুইজ ফরমেও সেই নির্দেশনা দেয়া আছে।

কালেরকন্ঠ শুভসংঘ এর রাঙামাটি জেলা সভাপতি ও সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সদস্য অসীম দাশ গুপ্ত জানিয়েছেন, পার্বত্য এই জেলার স্থানীয় মুক্তিযুদ্ধ,মুক্তিযোদ্ধা এবং একাত্তরের সত্যিকার ইতিহাস নতুন প্রজন্মের শিক্ষার্থীদের জানাতেই আমাদের এই কর্মসূচী। এখন থেকে আমরা নিয়মিতভাবেই এই আয়োজনটি করার চেষ্টা করব।

Micro Web Technology

আরো দেখুন

বাঘাইছড়িতে এমএনলারমাপন্থী পিসিপি নেতা খুন

রাঙামাাটির বাঘাইছড়ি উপজেলায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএনলারমা) সহযোগী ছাত্রসংগঠন পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদের …

Leave a Reply