নীড় পাতা » খাগড়াছড়ি » শুক্র ও শনিবার বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে খাগড়াছড়িতে

শুক্র ও শনিবার বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে খাগড়াছড়িতে

ফাইল ছবি

খাগড়াছড়িতে আজ ও কাল দুই দিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। খাগড়াছড়ি ও দীঘিনালা ৩৩ কেভি লাইন নির্মাণের জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে জানিয়েছে খাগড়াছড়ি বিদ্যুৎ বিতরণ বিভাগ।

জানা যায়, আজ শুক্রবার টাউন-১ ও ভাইবোনছড়া ফিডারের আওয়াতাধীণ কোর্ট এলাকা, পিয়ন কলোনী, টিএন্ডটি গেইট, কলা বাগান, মাষ্টার পাড়া, নারিকেল বাগান, মহাজন পাড়া, চেঙ্গী স্কোয়ার, কলেজ গেইট, মোহাম্মদপুর, সবুজ বাগ, নারান খাইয়া, স্বনির্ভর এলাকায় সকাল ৭টা থেকে বেলা ১২টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

শনিবার টাউন-২ নং ফিডারের আওতায় মিলনপুর, মারমা সংসদ এলাকা, নয়নপুর, বাজার এলাকা, মেহেদীবাগ, মুসলিম পাড়া, আরামবাগ, পশ্চিম নারিকেল বাগান, শান্তি নগর, বাস টার্মিনাল, শান্তি নিকেতন, কলেজ পাড়া, মাইনী ভেলী, খবং পড়িয়া, শব্দমিয়া পাড়া, গঞ্জপাড়া, মহালছড়া এলাকা এর আশপাশে সকাল ৮টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

খাগড়াছড়ি বিদ্যুৎ বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী কামাল উদ্দিন বলেন, খাগড়াছড়ি ও দীঘিনালার জরাজীর্ণ বিদ্যুৎ সরবরাহ লাইন ৩৩ কেভিতে উন্নতি করা হবে। তাই আগামী দুই দিন লাইন নির্মাণের জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখতে হবে। জনস্বার্থে সাময়িক অসুবিধা স্বাভাবিকভাবে নেয়ার অনুরোধ জানান।

Micro Web Technology

আরো দেখুন

রাবিপ্রবি’র ভর্তি পরীক্ষা শুক্র ও শনিবার

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রাবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে ৪ বছর মেয়াদী  প্রথম বর্ষ স্নাতক সম্মান …

Leave a Reply