নীড় পাতা » বান্দরবান » শিশু শিক্ষার্থীদের স্কুল ড্রেস দিলো সেনাবাহিনী

শিশু শিক্ষার্থীদের স্কুল ড্রেস দিলো সেনাবাহিনী

Bandarban-School-PiCবান্দরবানে সেনাবাহিনীর উদ্যোগে প্রাইমারী স্কুলের শিক্ষার্থী শিশুদের স্কুল ড্রেস বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা সদরের নতুন পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে শতাধিক শিশুদের মাঝে স্কুল ড্রেস বিতরণ করেন বান্দরবান ৬৯ সেনা রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল নকী আহম্মেদ চৌধুরী। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি কাজী মুজিবর রহমান, পৌর মেয়র মোহাম্মদ জাবেদ রেজা, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, সেনা রিজিয়নের জিএসটু মেজর তৌহিদ, পৌর কাউন্সিলর সৌরভ দাশ শেখর’সহ স্কুলের শিক্ষক, গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল নকী আহম্মেদ চৌধুরী বলেন, শিক্ষা উপকরণের অভাবে যেন কোনো শিক্ষার্থী স্কুল-কলেজ থেকে ছিটকে না পড়ে সেদিকে খেয়াল রাখতে হবে। শিক্ষাই একদিন সম্মৃদ্ধি আনবে পাহাড়ে।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি কাজী মুজিবর রহমান জানিয়েছেন, সেনা রিজিয়নের পক্ষ থেকে নতুন পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নার্সারী থেকে পঞ্চম শ্রেণী পর্যন্ত শতাধিক ছাত্রছাত্রীকে স্কুল ড্রেস এবং শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। স্কুলের ভবন’সহ নানা উন্নয়ন কর্মকান্ডেও সেনাবাহিনী বিভিন্ন সময়ে অর্থ সহায়তা দিয়েছে বলে জানান তিনি।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে করোনায় টমটম চালকের মৃত্যু

বান্দরবানে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মো. হাসান নামে একজন বেটারিচালিত টমটম গাড়ি চালকের মৃত্যু হয়েছে। এ …

Leave a Reply