শিশু পরিবারের শিক্ষার্থীদের পাশে জেলা পরিষদ

sisuuরাঙামাটির শিশু পরিবারের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ক্রয়ের জন্য আর্থিক সহযোগিতা প্রদান করেছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা সমাজ সেবা বিভাগের আহ্বায়ক স্মৃতি বিকাশ ত্রিপুরা। সোমবার বিকেলে সরকারি শিশু পরিবার পরিদর্শনে গেলে তিনি এ সহযোগিতা প্রদান করেন। এ সময় শিশু পরিবারের উপ-তত্ত্বাবধায়ক রূপনা চাকমা, বাঘাইছড়ি উপজেলার সাজেক ভূয়াছড়ির কার্বারি মহেন্দ্র লাল ত্রিপুরা উপস্থিত ছিলেন।

পরিদর্শন শেষে শিক্ষার্থীদের মাঝে আর্থিক সহযোগিতা প্রদানকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা বলেন, অসহায় দরিদ্র শিশুদের পাশে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। জেলার বিভিন্ন স্থান থেকে আগত শিশু পরিবারের শিশুরা আমাদের সমাজের একটি অংশ। তিনি বলেন, সমাজের বিত্তবান ও বিভিন্ন সমাজ উন্নয়ন সংগঠনের কর্তারা অন্তত মাসে একবার এই অবহেলিত শিশুদের দেখতে আসা উচিৎ। এখানে এসে তাদের না দেখলে অনুভব করা সম্ভব না তারা কি অবস্থায় এখানে বসবাস করছে। দেশে বেসরকারিভাবে বিভিন্ন প্রতিষ্ঠান বিভিন্ন ধরনের প্রশিক্ষণ প্রদান করে থাকে এ সমস্ত প্রশিক্ষণে তাদের অংশগ্রহণ নিশ্চিত করতে তিনি সকলের দৃষ্টি আকর্ষণ করেন।

তিনি বলেন, তাদের করুণার চোখে না দেখে সমাজের সর্বস্তরের মানুষ যদি তাদের সামর্থ্য অনুযায়ী সঠিকভাবে সহযোগিতার হাত বাড়াই একদিন দেশের উন্নয়নে তারাও অগ্রণী ভূমিকা রাখবে। তিনি আগামীতে জেলা পরিষদ হতে সর্বাত্মক সহযোগিতা প্রদানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply