নীড় পাতা » ব্রেকিং » ‘শিক্ষা তরী’ পেল বিদ্যালয়টি

বন্দুকভাঙ্গা উচ্চ বিদ্যালয়

‘শিক্ষা তরী’ পেল বিদ্যালয়টি

গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টি.আর) প্রকল্পের মাধ্যমে বন্দুকভাঙ্গা উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের যাতায়াতের জন্য ইঞ্জিন চালিত শিক্ষা তরী প্রদান করা হয়েছে। মঙ্গলবার সকালে রাঙামাটি শহরের শহীদ মিনার সংলগ্ন পর্যটন অবতরণ ঘাটে বিদ্যালয়ের বিদ্যালয় কর্তৃপক্ষের কাছে এটি প্রদান করা হয়।

ইঞ্জিত চালিত বোট প্রদান অনুষ্ঠানে রাঙামাটি সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোছাঃ সুমনী আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রাঙামাটির জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ। এতে আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তর্পন দেওয়ান, বন্দুকভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বরুন কান্তি চাকমাসহ বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

এ সময় প্রধান অতিথি ও জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ বলেন, ‘দুর্গম পাহাড়ে শিক্ষা বিস্তারে সরকার কাজ করে যাচ্ছে। রাঙামাটিতে অধিকাংশ এলাকায় নৌ-পথে যাতায়াত করতে হয়। এ কারণে অনেক শিক্ষার্থী সঠিক সময়ে বিদ্যালয়ে যেতে পারে না। এখনো অনেক বিদ্যালয়ে রয়েছে যেখানে নৌ-পথে যাতায়াত করতে হয় সেগুলোকে পর্যায়ক্রমে (টি.আর) প্রকল্পের মাধ্যমে বোটের ব্যবস্থার চেষ্টা করবো।’

Micro Web Technology

আরো দেখুন

জনপ্রিয় হচ্ছে ‘তৈলাফাং’ ঝর্ণা

করোনার প্রভাবে দীর্ঘদিন বন্ধ ছিল খাগড়াছড়ির পর্যটন ও বিনোদনকেন্দ্র। তবে টানা বন্ধের পর এখন খুলেছে …

Leave a Reply