নীড় পাতা » ব্রেকিং » শিক্ষার মানোন্নয়নে প্রধানমন্ত্রী কাজ করছেন : দীপংকর

শিক্ষার মানোন্নয়নে প্রধানমন্ত্রী কাজ করছেন : দীপংকর

রাঙামাটির সাংসদ দীপংকর তালুকদার বলেছেন, রাজস্থলীসহ পার্বত্য অঞ্চলের শিক্ষার মানোন্নয়নে প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর বিশেষ ব্যবস্থায় রাজস্থলী উপজেলাতে দুইটি কলেজ জাতীয়করণ হয়েছে। পাহাড়ের মানুষের শান্তির জন্য শেখ হাসিনার সরকার দৃশ্যমান উন্নয়ন করে চলেছেন।

মঙ্গলবার সকালে রাজস্থলী উপজেলার ঐতিহ্যবাহী বাঙ্গালহালিয়া উচ্চ বিদ্যালয়ের (এসএসসি) ও (এসএসসি ভোকেশনাল) পরীক্ষার্থীদের বিদায় সংবধর্না অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় রাজস্থলী উপজেলায় এখনো যেসকল উন্নয়ন হয়নি আগামীতে তা করা হবে বলেও আশ্বাস দিয়েছেন এই জনপ্রতিনিধি।

এদিন বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত আলোচনা সভায় ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ঞোমং মারমার সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক কনক বড়ুয়া’র সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন, রাজস্থলী উপজেলা পরিষদ চেয়ারম্যান উবাচ মারমা, উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) মো. শেখ ছাদেক, চন্দ্রঘোনা থানার ইনচার্জ (ওসি) মো. আসরাফ উদ্দিন, সাবেক উপজেলা চেয়ারম্যান উথিনসিন মারমা, ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সদস্য সাখাওয়াৎ হোসেনরুবেল, নিউচিং মারমা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি পুলক বড়ুয়া, সাধারণ সম্পাদক পুচিংমং মারমা, মহিলা আওয়ামীলীগের সভাপতি লংপতি ত্রিপুরা প্রমুখ।

Micro Web Technology

আরো দেখুন

খুলছে না রাঙামাটির পর্যটনকেন্দ্র, স্বাস্থ্যবিধি মেনে খুলছে হোটেল-মোটেল

কভিড-১৯ এর কারণে সারাদেশের মত রাঙামাটির পর্যটনকেন্দ্র ভ্রমণে নিষেধাজ্ঞা জারি করা হয়। তবে সরকারের ঘোষিত …

Leave a Reply