নীড় পাতা » ব্রেকিং » শিক্ষার মানোন্নয়নে কাজ করার প্রতিশ্রুতি আকবরের

শিক্ষার মানোন্নয়নে কাজ করার প্রতিশ্রুতি আকবরের

akbarrrr--01শিক্ষা ছাড়া পৃথিবীর কোনও জাতি উন্নতি করতে পারে না। তাই শিক্ষার কোনও বিকল্প নেই। পার্বত্য অঞ্চল তথা রাঙামাটির শিক্ষার মানোন্নয়নে কাজ করে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেছে রাঙামাটি পৌরসভার নব নির্বাচিত মেয়র আকবর হোসেন চৌধুরী। তিনি বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। আর আগামী দিনের ভবিষ্যৎ গড়ে তোলার জন্য শিশুদের সুশিক্ষায় গড়ে তুলতে হবে। সুশিক্ষা দেওয়ার জন্য ভাল মানের স্কুলের প্রয়োজন। শহীদ আব্দুল আলী একাডেমী এ জেলার একটি অন্যতম এবং ঐতিহ্যবাহী স্কুল। এ স্কুল থেকে পড়ালেখা করে অনেক কৃতী শিক্ষার্থীর জন্ম হয়েছে। যারা বর্তমানে দেশের সেবায় বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত রয়েছে।

সোমবার বিকেলে শহীদ আব্দুল আলী একাডেমি প্রাঙ্গণে অনুষ্ঠিত স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য হাজি মোঃ মুছা মাতব্বরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাঙামাটি পাবলিক কলেজের অধ্যক্ষ তাসাদ্দিক হোসেন কবির, জেলা শিক্ষা কর্মকর্তা গোলজার আহমদ খান, রাঙ্গামাটি প্রেসক্লাবের প্রাক্তন সভাপতি প্রবীণ সাংবাদিক সুনীল কান্তি দে, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রুহুল আমীন, শহীদ আব্দুল আলী একাডেমি প্রধান শিক্ষক মোহাম্মদ নজরুল ইসলাম চৌধুরী ও রাণী দয়াময়ী স্কুলের প্রধান শিক্ষক রণতোষ মল্লিক প্রমুখ।

পৌর মেয়র আরো বলেন, সকলের সহযোগিতা এবং ভোটের মাধ্যমে পৌর নির্বাচনে বিজয়ী হয়েছি। নির্বাচনে আমার প্রথম লক্ষ্য ছিলো এ শহরকে পর্যটনবান্ধব এবং শিক্ষার উন্নতি সাধন করা। এবার সময় হয়েছে জনগণের দাবি মেটানোর। আমার কাজে আপনাদের প্রত্যক্ষ সহযোগিতা চাই। আপনাদের সহযোগিতা ছাড়া আমার একার পক্ষে অঞ্চলের উন্নয়ন করা সম্ভব নয়।DSC_0278

আলোচনা শেষে স্কুলের কৃতী শিক্ষার্থীদের মাঝে অতিথিরা পুরস্কার তুলে দেন এবং শিক্ষার্থীদের পরিবেশনায় পরিবেশিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply