নীড় পাতা » খাগড়াছড়ি » শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে

শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে

মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল কাজী মো: শামশের উদ্দিন পিএসসি, জি বলেছেন প্রত্যেকটি শিক্ষার্থীকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। আর এজন্য তাদের মধ্যে দেশপ্রেম জাগ্রত করতে হবে। যার মধ্যে দেশপ্রেম ও দেশের প্রতি গভীর ভালোবাসা সৃষ্টি হবে সে কখনোই দুর্নীতি ও অপরাধে নিজেকে জড়াবেনা। এজন্য অভিভাবকদের পাশাপাশি বিদ্যালয়ের শিক্ষকদের অগ্রণী ভুমিকা পালন করতে হবে।

সোমবার বেলা ১২টার দিকে মাটিরাঙ্গা রেসিডেন্সিয়াল স্কুলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আয়োজিত ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

মাটিরাঙ্গা রেসিডেন্সিয়াল স্কুলের প্রধান শিক্ষক মো: কেফায়েত উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে মাটিরাঙ্গা রেসিডেন্সিয়াল স্কুলের পরিচালক মো: আমান উদ্দিন বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: আকতার হোসেন অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

পরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল কাজী মো: শামশের উদ্দিন পিএসসি, জি।

Micro Web Technology

আরো দেখুন

দীঘিনালায় মাদক কারবারি আটক

খাগড়াছড়ির দীঘিনালায় এক মাদক কারবারিকে আটক করেছে যৌথবাহিনী। সোমবার দিবাগত মধ্যরাতে অভিযান চালিয়ে ছোট মেরুং …

Leave a Reply