নীড় পাতা » খাগড়াছড়ি » শিক্ষকের ছোঁয়ায় শিক্ষার্থীরা প্রতিষ্ঠিত হয়

শিক্ষকের ছোঁয়ায় শিক্ষার্থীরা প্রতিষ্ঠিত হয়

শিক্ষকতার মতো মহান পেশায় যিনি তার জীবনের একটি বড় অংশ শেষ করেছেন সে শিক্ষকের সম্মান কখনোই ফুরিয়ে যায়না উল্লেখ করে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমান বলেছেন, শিক্ষকরাই সুশিক্ষিত জাতি গড়ার কারিগর। একজন শিক্ষকের আপন মনের ছোঁয়ায় শিক্ষার্থীরা সমাজে প্রতিষ্ঠা লাভের সুযোগ পায়। দেশের নেতৃতৃ¦ দেয়ার মতো যোগ্যতা অর্জন করে।

রোববার বেলা ১২টার দিকে মাটিরাঙ্গা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো: আবুল হোসেন এর বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

মাটিরাঙ্গা ডিগ্রী কলেজ গভর্নিং বডির সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক‘র সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাটিরাঙ্গা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রশান্ত কুমার ত্রিপুরা। কলেজের ইংরেজী বিভাগের প্রভাষক প্রদীপ কুমার দাশ অনুষ্ঠানটি পরিচালনা করেন।

কলেজ গভর্নিং বডির সদস্য সুবাস চাকমা, কলেজ গভর্নিং বডির সদস্য ও মাটিরাঙ্গা সদর ইউনিয়ণ পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মো: নুরুল আফছার, দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক মো: আক্তার সারওয়ার ও কলেজের ¯œাতক ১ম বর্ষের শিক্ষার্থী মো: আবদুল মান্নান প্রমুখ অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

মাটিরাঙ্গা কলেজের শিক্ষার মানোন্নয়নে বিদায়ী অধ্যক্ষ মো: আবুল হোসেনের গুরুত্বপুর্ণ ভুমিকার কথা স্মরণ করে সভাপতির বক্তব্যে মাটিরাঙ্গা ডিগ্রী কলেজের গভর্নিং বডির সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক বলেন, নিয়মের কারণে এ কলেজ থেকে তিনি আনুষ্ঠানিকভাবে বিদায় জানালেও এ কলেজের দরজা তার জন্য সবসময় উন্মুক্ত থাকবে।

পরে কলেজ গভর্নিং বডির পক্ষে থেকে বিদায়ী অধ্যক্ষ মো: আবুল হোসেনকে ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমান ও কলেজ গভর্নিং বডির সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হকসহ অন্যরা।

Micro Web Technology

আরো দেখুন

পানছড়িতে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

খাগড়াছড়িতে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ১১টায় পানছড়ির লতিবান ইউনিয়নের কারিগর পাড়ায় …

Leave a Reply