নীড় পাতা » খাগড়াছড়ি » ‘শান্তি-সম্প্রীতি ও উন্নয়নের মূলমন্ত্রে একযোগে কাজ করতে হবে’

‘শান্তি-সম্প্রীতি ও উন্নয়নের মূলমন্ত্রে একযোগে কাজ করতে হবে’

21.10খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলাধীন যামিনীপাড়া জোন সদরে বিশেষ নিরাপত্তা সম্মেলন ও মতবিনিময় সভা মঙ্গলবার সকালে অনুষ্ঠিত হয়। বিজিবি জোন সদরে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়ন‘র জোন অধিনায়ক লে: কর্ণেল মো: আমিনুল হক।

সভাপতির বক্তব্যে যামিনীপাড়ায় জোন অধিনায়ক লে: কর্ণেল মো: আমিনুল হক শান্তি-সম্প্রীতি ও উন্নয়নের মূলমন্ত্রে পাহাড়ি-বাঙ্গালিসহ সকলকে এক যোগে কাজ করার আহবান জানিয়ে বলেন, এলাকায় যদি শান্তি বিরাজ করে, এখানকার মানুষ যদি সুখে থাকে, সমাজ থেকে যদি দারিদ্রতা দূর হয় তাহলেই আমরা বহুদূর এগিয়ে যাব। সামগ্রিক উন্নয়নের জন্য পাহাড়ে শান্তি প্রতিষ্ঠার বিকল্প নেই বলেও উল্লেখ করেন তিনি। এ সময় তিনি আরো বলেন, বিজিবি নিরলসভাবে সম্প্রীতি বজায় রাখতে এখনো কাজ করে যাচ্ছে।

নিরাপত্তা সম্মেলন ও মতবিনিময় সভায় জোনের উপ-অধিনায়ক মেজর মো: শাহ আলম, মেডিকেল অফিসার ক্যাপ্টেন মো: সায়েদুজ্জামান, তাইন্দং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: তাজুল ইসলাম, বড়নাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আলী আকবর ও পাহাড়ী নেতা ফনীভুষন মেম্বার, মো: আবুল হাশেম মেম্বার ও গসাই মারমা প্রমুখ বক্তব্য রাখেন।

নিরাপত্তা সম্মেলন ও মতবিনিময় সভায় জোন নিয়ন্ত্রিত তাইন্দং, তবলছড়ি ও বড়নাল ইউনিয়নের নির্বাচিত জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, পুলিশ কর্মকর্তা, হেডম্যান-কার্বারী ও ব্যাবসায়ী প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

হেফাজতের হরতালের প্রভাব পড়েনি খাগড়াছড়িতেও

ধর্মভিত্তিক সংগঠন হেফাজত ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের কোনো প্রভাব পড়েনি পার্বত্য জেলা খাগড়াছড়িতেও। রোববার সকাল …

Leave a Reply