নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ‘শান্তির স্বার্থে যা যা করণীয় সবকিছুই করা হবে’

‘শান্তির স্বার্থে যা যা করণীয় সবকিছুই করা হবে’

Bandarban-BGB-Minnister-PiCস্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন, আমরা শান্তি চাই। পার্বত্য চট্টগ্রামে শান্তির জন্য যা যা করণীয় করবো, যার সঙ্গে প্রয়োজন আলাপ-আলোচনা করবো। শান্তির স্বার্থে সরকার যেটি করণীয় সেটি করবে। বুধবার দুপুরে সড়কপথে বান্দরবান পৌছে জেলা সদরের খানসামা পাড়ায় বিজিবি সেক্টর সদর দপ্তরের নির্মাণ কাজ পরিদর্শণকালে মন্ত্রী এসব কথা বলেছেন।

এসময় অন্যান্যদের মধ্যে বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল আজিজ আহমেদ, বিজিবি’র ট্রেনিং সেন্টার এন্ড স্কুলের কমান্ড্যান্ট কর্ণেল লুৎফুল কবীর ভুইয়া, বান্দরবান সেক্টর কমান্ডার কর্নেল অলিউর রহমান, জেলা প্রশাসক মিজানুল হক চৌধুরী, ভারপ্রাপ্ত পুলিশ সুপার জসিম উদ্দিন’সহ সামরিক ও বেসামরিক উচ্চ পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এরআগে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী চট্টগ্রামের সাতকানিয়াস্থ বাইতুল ইজ্জত বিজিবি প্রশিক্ষণ কেন্দ্রে ৮৫তম রিক্রুট ব্যাচের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন। প্যারেড মাঠে ৮৫তম রিক্রিুটদের মৌলিক প্রশিক্ষণের কুচকাওয়াজ পরিদর্শন ও অভিবাদন গ্রহন করেন। পরে তিনি ফায়ারিং, সংঙ্গীন যুদ্ধসহ বিভিন্ন বিষয়ে পারদর্শীতার জন্য ৫জন নবীন রিক্রুটদের সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন।

প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি আরো বলেন, বিজিবি’কে আধুনিক ও যুগোপযোগী করে গড়ে তোলার জন্য বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। বিজিবি ও বেসামরিক সদস্যদের ৩০ ভাগ সীমান্ত ভাতা, রেশন সুবিধা বৃদ্ধি এবং বাৎসরিক ছুটি এক মাসের পরিবর্তে ২ মাস করা হয়েছে। দরবার হলের সকল দাবী মেনে নিয়েছে প্রধানমন্ত্রী। নবীন রিক্রুটদের দায়িত্বশীল হয়ে সীমান্ত সুরক্ষায় কাজ করার আহবান জানান প্রতিমন্ত্রী।

Micro Web Technology

আরো দেখুন

বাজার তদারকিতে রাঙামাটির জেলা প্রশাসক

নভেল করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউের সংক্রামন রোধে চলমান লকডাউনে ও রমজান মাসে দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণে রাখতে …

Leave a Reply