নীড় পাতা » পাহাড়ে নির্বাচনের হাওয়া » ‘শান্তিচুক্তি বাস্তবায়ন প্রক্রিয়া অব্যাহত রাখতেই নৌকাকে ভোট দিন’

‘শান্তিচুক্তি বাস্তবায়ন প্রক্রিয়া অব্যাহত রাখতেই নৌকাকে ভোট দিন’

Jurachari-pic-.-1পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন প্রক্রিয়া অব্যাহত রাখার স্বার্থে এবং পার্বত্য এলাকায় পাহাড়ী বাঙ্গালী সম্প্রীতি বজায় রাখার জন্য শান্তির পতাকাবাহী নৌকাকে সকলে মিলে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন দশম জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯ নং রাঙামাটি আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার।
তিনি বৃহস্পতিবার রাঙামাটির জুরাছড়ি উপজেলা সদর বাজার চত্বরে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক নির্বাচনী প্রচার সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন।

দীপংকর তালুকদার বলেন, এখানে স্থায়ী শান্তি প্রতিষ্ঠা এবং যার যার ন্যায্য অধিকার নিয়ে যাতে বসবাস করতে পারে তার জন্য আওয়ামী লীগের চলমান প্রচেষ্ঠা অব্যাহত রাখতে জনগনের সমর্থন ও সহযোগীতা চাই, এখানে আওয়ামী লীগের নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতে শান্তির পতাকা তুলে দেব।
জুরাছড়ি উপজেলা সদর বাজার চত্বরে অনুষ্ঠিত উক্ত নির্বাচনী প্রচার সমাবেশে সভাপতিত্ব করেন জুরাছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রবর্তক চাকমা। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা আওয়ামী লীগ নেতা সাখাওয়াৎ হোসেন রুবেল, দীপক দেওয়ান, সমরেশ দেওয়ান, উপজেলা আওয়ামী লীগ নেতা ছিলেন চারু বিকাশ চাকমা, বন বিহারী চাকমা, সুরেশ কুমার চাকমা, পবন বিকাশ চাকমা, সুমতি বিকাশ দেওয়ান, দবনা চাকমা, কল্পিতা চাকমা ও জ্ঞানেন্দু বিকাশ চাকমা প্রমুখ।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে এবারও মেয়র হলেন বেবী

বান্দরবান পৌরসভা নির্বাচনে দ্বিতীয় বারের মতো নৌকা প্রতীকে বর্তমান মেয়র মো. ইসলাম বেবী মেয়র নির্বাচিত …

Leave a Reply